October 1, 2022

দৈনিক ভোরের বার্তা

সঠিক পথে সত্যের সন্ধ্যানে

সালথায় বাংলাদেশ কৃষকলীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত-দৈনিক ভোরের বার্তা

1 min read
“কৃষক বাঁচাও, বাঁচাও দেশ”এ

ছবি-দৈনিক ভোরের বার্তা

ফরিদপুরের সালথায় পালিত হয়েছে বাংলাদেশ আওয়ামী কৃষকলীগের ৫০তম প্রতিষ্ঠাবার্ষিকী। “কৃষক বাঁচাও, বাঁচাও দেশ”শ্লোগানকে ধারন করে সংগঠনটির সালথা উপজেলা শাখার আয়োজনে হাজারো কৃষক কৃষক নেতাদের উপস্থিতিতে ব্যাপক উদ্দীপণার মধ্যে দিয়ে দিবসটি পালন করা হয়।

 

মঙ্গলবার (১৯ এপ্রিল) সকাল সাড়ে ৮টায় সালথা উপজেলা পরিষদ চত্ত্বরে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুলেল শ্রদ্ধার মধ্যে দিয়ে দিবসটি উদযাপন করা হয়।

 

এ সময় উপজেলা শাখার নেতৃবৃন্দ ও বিভিন্ন ইউনিয়ন শাখার নেতাকর্মীবৃন্দ বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুলেল শ্রদ্ধা জানান। এরপর একটি বর্নাঢ্য র‌্যালী বের করা হয়। র‌্যালিটি সালথা উপজেলা পরিষদ চত্ত্বর থেকে শুরু হয়ে প্রধান সড়ক প্রদিক্ষন করে শেষ হয়।

 

র‌্যালী শেষে উপজেলা পরিষদ চত্ত্বরে সংগঠনটির সালথা উপজেলা শাখার সভাপতি মোঃ সেলিম মোল্লার সভাপতিত্বে সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এ সময় বক্তব্য রাখেন, সালথা উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ফারুকুজ্জামান ফকির মিয়া, সংগঠনটির সাধারন সম্পাদক আমিন খন্দকার সহ বিভিন্ন ইউনিয়ন আওয়ামীলীগের নেতাকর্মীবৃন্দ।

 

সংক্ষিপ্ত আলোচনা সভায় সংগঠনটির সভাপতি উপজেলা শাখার সভাপতি মোঃ সেলিম মোল্লা বলেন, কৃষকলীগ একটি গুরুত্বপূর্ণ সংগঠন। কৃষকলীগ সাধারন মানুষের কথা বলে এবং পাশে থাকে। এই সংগঠন বিশেষ করে কৃষকদের উন্নয়নে, স্বার্থ আদায়ে কাজ করে থাকে। এই লক্ষ্যে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ১৯৭২ সালের এই দিনে কৃষকলীগ গঠন করেন।

 

এরই ধারাবাহিকতায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কৃষকদেও বিভিন্নভাবে ভুতর্কি দিয়ে কৃষকদের কল্যাণে কাজ করে যাচ্ছে। সুতরাং এই সংগঠনকে শক্তিশালী করে বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারন করে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য করে যাবে।

এরআগে ভোর ৬টা থেকেই বিভিন্ন ইউনিয়ন থেকে নেতাকর্মীবৃন্দ উপজেলা সদরে এসে জড়ো হতে থাকে। এরপর শুরু হয় দিবসটি উদযাপনের বিভিন্ন কর্মসূচি।

 

নিজস্ব প্রতিবেদন

দৈনিক ভোরের বার্তা

Leave a Reply

Copyright © All rights reserved. | Newsphere by AF themes.
Social media & sharing icons powered by UltimatelySocial