October 1, 2022

দৈনিক ভোরের বার্তা

সঠিক পথে সত্যের সন্ধ্যানে

আসন্ন ১নং রাজাপুর ইউপি নির্বাচনে নৌকার জন্য ভোট চাইলেন শফিকুল ইসলাম

1 min read
নৌকা প্রতীকের পক্ষে জনগণের

ছবি-দৈনিক ভোরের বার্তা

আসন্ন  ৫ই জানুয়ারী ২০২২ রাজাপুর  ইউনিয়ন নির্বাচনে   নৌকা প্রতীকেরপক্ষে  জনগণের দোয়া ও সমর্থনের আহবান জানিয়ে    বলেন, বিগত দিনে রাজাপুরে আলহাজ্ব মিজানুর রহমান খাঁন নির্বাচিত হয়েছেন।

 তিনি এ ইউনিয়নকে ভাল কিছু উপহার দিতে পেরেছেন বলে জননেতার আশির্বাদপুষ্ট মিজানকে প্রধানমন্ত্রী  জননেত্রী শেখ হাসিনা পুনরায় রাজাপুরের মনোনয়ন প্রদান  করেন।

চেয়ারম্যান হয়ে মিজান সদা সর্বদা আপনাদের পাশে ছিলেন আবারও থাকবেন।  রাজাপুরের আপামর জনতাকে সাথে নিয়ে  রাস্তা-ঘাটের ব্যাপক উন্নয়ন করেছেন। এবার দলমত নির্বিশেষে নৌকার বিজয় করলে রাজাপুরের বৃহৎ সমস্যা নদী ভাঙ্গন, এ রাক্ষুশে  নদীর কবল থেকে বাঁচতে জননেতা তোফায়েল আহাম্মেদের হাতকে শক্তিশালী করে আধুনিক রাজাপুর গড়ার সুযোগ দিবেন। 

এসময় তিনি বলেন আমার স্নেহভাজন মিজান কে  নির্বাচনে আপনারা দলমত নির্বিশেষে ভোট দিয়ে বিজয়ী করলে এ ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডের উন্নয়নের রোল মডেলসহ গরিব-দুঃখী মেহনতি মানুষের কল্যাণে কাজ করার সুযোগ হবে ইনশাল্লাহ। 

ইতি পুর্বেও আপনারা মিজানকে  আপনাদের মূল্যবান ভোট দিয়ে জয়যুক্ত করেছেন। আমি আশাকরি এবার আপনাদের শন্তান মিজানকে আপনারাই নৌকা প্রতিকে বিপুল ভোটে জয়লাভ করতে সহযোগিতা করবেন। 

তিনি বলেন, আমি আমাদের দলীয়  নেতাদের   নির্দেশনায় নৌকা মার্কার নির্বাচনী প্রচারণা শুরু করেছি।   আমার বিশ্বাস   এবারো রাজাপুরে নৌকা প্রতীকের জয় হবে। 

এদিকে নৌকার মনোনীত প্রার্থী জনাব মিজানুর রহমান  বলেন,  আপনাদের দোয়া ও সমর্থনে নৌকা প্রতিকে আমি  নির্বাচিত হলে আমারা এ ইউনিয়নে মাদক, সন্ত্রাস, বাল্য বিয়ে ও জুয়া বন্ধে কাজ করে যাব। আমার প্রানপ্রিয় নেতা তোফায়েল আহম্মেদের সহায়তায় এ ইউনিয়নের প্রতিটা ওয়ার্ডকে ডিজিটাল ও আদর্শ গ্রাম হিসেবে গড়ে তুলব।

পাশাপাশি ইউনিয়নকে নদীভাঙ্গনের কবল থেকে রক্ষার জন্য সকলের দোয়া ও সর্বাত্মক সহযোগিতা সহ নৌকা প্রতীকের জয় কামনা করি। এছাড়া নির্বাচনী আলোচনা সভায় বক্তব্য রাখেন যুগ্ন সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম, রাজাপুর ইউনিয়ন আওয়ামিলীগ  সাধারণ সম্পাদক  আবুল মান্নান মিয়া,নজরুল ইসলাম জমাদার প্রমুখ ।

শফিক খাঁনঃ

দৈনিক ভোরের বার্তা

Leave a Reply

Copyright © All rights reserved. | Newsphere by AF themes.
Social media & sharing icons powered by UltimatelySocial