September 28, 2022

দৈনিক ভোরের বার্তা

সঠিক পথে সত্যের সন্ধ্যানে

সালথা উপজেলার মাধ্যমিক শ্রেষ্ঠ শিক্ষক হলেন আব্দুল কাদের মিয়া-দৈনিক ভোরের বার্তা

1 min read
সালথা সরকারি মডেল মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী

ছবি-দৈনিক ভোরের বার্তা

ফরিদপুরের সালথা উপজেলার শ্রেষ্ঠ শিক্ষক হিসাবে মাধ্যমিকে  সালথা সরকারি মডেল মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক আব্দুল কাদের মিয়া মনোনীত হয়েছেন

এছাড়াও মাধ্যমিক বিদ্যালয়ের মধ্যে শ্রেষ্ঠ বিদ্যালয় হিসাবে সালথা সরকারি মডেল মাধ্যমিক বিদ্যালয়কে শ্রেষ্ঠ বিদ্যালয় হিসাবে ঘোষণা করা হয়েছে।

মঙ্গলবার (১৫ মার্চ) সালথা উপজেলার পরীক্ষা ও যাচাই-বাছাই কমিটি আব্দুল কাদের মিয়াকে শ্রেষ্ঠ শিক্ষক ও  সালথা সরকারি মডেল মাধ্যমিক বিদ্যালয়কে শ্রেষ্ঠ বিদ্যালয় হিসাবে নির্বাচিত করেছেন।

 

জানা যায়, আব্দুল কাদের মিয়া এর আগেও ২০১৭ সালে  সালথা উপজেলার মাধ্যমিকে শ্রেষ্ঠ শিক্ষক হিসাবে নির্বাচিত হয়েছিলেন। আব্দুল কাদের মিয়া ১৯৯২ সালে ইংরেজি শিক্ষক হিসাবে সালথা সরকারি মডেল মাধ্যমিক বিদ্যালয়ে যোগদান করে কর্মজীবন শুরু করে অদ্যাবদি সুনামের সহিত কর্মরত আছেন।

 

বিদ্যালয়ের শ্রেণিকক্ষে আকর্ষণীয় পাঠদান থেকে শুরু করে সমাবেশ, খেলাধূলা, সাংস্কৃতিক, স্পোকেন ইংলিশ ক্লাস, সমাপনী ব্যাচের বিশেষ ক্লাস নেওয়া সহ প্রতিটি ক্ষেত্রেই রয়েছে সক্রিয় অংশগ্রহন।

এছাড়াও শিক্ষা মেলা,উন্নয়ন মেলা এবং মাধ্যমিক শিক্ষা সংক্রান্ত যেকোন কর্মসূচিতে এই শিক্ষক নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করেন।

সালথা সরকারি মডেল মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মিজানুর রহমান বলেন, এটা আমাদের বিদ্যালয়ের জন্য গর্বের বিষয়। বিদ্যালয়ের সকল কাজে তার আগ্রহ, উদ্দীপনা, দায়িত্ববোধ আমাকে মুগ্ধ করে। শিক্ষার্থীদের কাছে তিনি খুব জনপ্রিয়। যাচাই বাছাই কমিটিকে ধন্যবাদ জানাই সঠিক শিক্ষক নির্বাচনের জন্য।

 

সালথা উপজেলা মধ্যমিক শিক্ষা অফিসার আবুল খায়ের বলেন, স্কুলের সার্বিক উন্নয়ন, পাঠদান দক্ষতা, শিক্ষাগত যোগ্যতা, সহশিক্ষা কার্যক্রমে দক্ষতা ও তথ্যপ্রযুক্তির দক্ষতাসহ নানা বিষয় বিবেচনা করে শ্রেষ্ঠ শিক্ষক নির্বাচিত করা হয়েছে।

আব্দুল কাদের মিয়ার কাছে এ বিষয়ে বক্তব্য জানতে চাইলে তিনি জানান-

এ গৌরব শুধু আমার নয়  এ গৌরব ম্যানিজিং কমিটিসহ প্রাক্তন ছাত্র/ছাত্রীদের ও সালথা উপজেলা সকল মানুষের , আমি সকল শিক্ষাকর্মকর্তা ও সহকারি শিক্ষকদের জানাই অভিনন্দন ও ভালবাসা।  আমি সব সময় আমার দ্বায়িত্বকে বড় মনে করি এবং সঠিকভাবে পালন করতে চেষ্ঠা করি।

নিজস্ব প্রতিবেদন

দৈনিক ভোরের বার্তা

 

Leave a Reply

Copyright © All rights reserved. | Newsphere by AF themes.
Social media & sharing icons powered by UltimatelySocial