October 1, 2022

দৈনিক ভোরের বার্তা

সঠিক পথে সত্যের সন্ধ্যানে

লাবু চৌধুরীর সাথে সালথা উপজেলা কৃষকলীগের সৌজন্য সাক্ষাৎ-দৈনিক ভোরের বার্তা

1 min read
কৃষকদের ভাগ্যেন্নয়ন ঘটানো হবে বলে মন্তব্য

ছবি-দৈনিক ভোরের বার্তা

কৃষকলীগের মাধ্যমেই কৃষকদের ভাগ্যেন্নয়ন ঘটানো হবে বলে মন্তব্য করেছেন সংসদ উপনেতা, ফরিদপুর-২ (সালথা-নগরকান্দা-কেষ্টপুর) আসনের এমপি সৈয়দা সাজেদা চৌধুরীর রাজনৈতিক প্রতিনিধি বিশিষ্ট কৃষি গবেষক শাহদাব আকবর চৌধুরী (লাবু)

 

গতকাল বুধবার বিকালে সংসদ উপনেতার নিজ বাড়ি রসুলপুর গ্রামে হামিদ মঞ্জিলে সালথা উপজেলা কৃষকলীগের নব নির্বাচিত কমিটি’র নেতৃবৃন্দ সৌজন্য সাক্ষাতকালে তিনি একথ বলেন। এর আগে সংসদ উপনেতার রাজনৈতিক প্রতিনিধি শাহদাব আকবর চৌধুরী (লাবু)কে ফুলেল শুভেচ্ছা জানান নব-নির্বাচিত কমিটির নেতৃবৃন্দ এবং মিষ্টিমুখ করান।

 

এ সময় তিনি বলেন, জনগণের দৌড়গোড়ায় পৌছাতে হলে কৃষকলীগের অনেক দায়িত্ব আছে। কারন, এখানে বেশিরভাগ মানুষ কৃষি কাজ করে থাকে। আমি নিজেই একজন কৃষক, এই কৃষি বিষয় নিয়ে দীর্ঘ সময় কাজ করেছি।

 

সেজন্য এই কৃষকদের সাথে সম্পৃক্ত থাকতে আমার অনেক কিছু দেয়ার আছে। এই কৃষকলীগের মাধ্যমেই কৃষকদের ভাগ্যেন্নয়ন ঘটাবো।

 

তিনি আরো বলেন, এ কমিটি যাতে দ্রুত পূর্ণাঙ্গ কমিটি করা যায় তার জন্য আমি নতুন কমিটির সভাপতি ও সেক্রেটারীকে অনুরোধ করবো। প্রতিটি ইউনিয়নে সকলকে সম্পৃক্ত করে কৃষকলীগের ইউনিয়ন কমিটি গঠন করা হবে। যেন কৃষকলীগের এই কমিটি শক্তিশালী করতে পারি আমরা।

 

এ সময় উপস্থিত ছিলেন, সালথা উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ ওয়াদুদ মাতুব্বর, সংসদ উপনেতার একান্ত সহকারী সচিব শফিউদ্দিন আহমদ, উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোঃ দেলোয়ার হোসেন মিয়া, যুগ্ম সাধারণ সম্পাদক গিয়াসউদ্দিন, নব গঠিত উপজেলা কৃষকলীগের সভাপতি সেলিম মোল্লা, সাধারন সম্পাদক আমিন খন্দকার, সহ সভাপতি ডাঃ আব্দুর রাজ্জাক।

 

এবং, যুগ্ন সাধারন সম্পাদক দেলোয়ার মোল্লা, সাংগঠনিক সম্পাদক আলি আকবার, মহিলা বিষয়ক সম্পাদক শিলা আক্তার সহ উপজেলা কৃষকলীগ নেতা মোজ্জামেল হোসেন, বেলায়েত হোসেন, লুৎফর মাতুববর, রফিকুল ইসলাম, মিরাজ মাতুব্বর, ফেলু মাতুববর, হবি মাতুববর প্রমূখ।

উল্লেখ্য, গত শনিবার (২৬ ফেব্রুয়ারি) দুপুরে উপজেলা কৃষকলীগের আয়োজনে সালথা উপজেলা মাল্টিপারপাস হল রুমে সম্মেলনে কৃষকলীগের কেন্দ্রীয় নেতৃবৃন্দদের উপস্থিতিতে উপজেলা কৃষকলীগের আংশিক কমিটি ঘোষণা করেন জেলা কৃষকলীগের সভাপতি শেখ শহীদুল ইসলাম শহিদ।

নিজস্ব প্রতিবেদন

দৈনিক ভোরের বার্তা

Leave a Reply

Copyright © All rights reserved. | Newsphere by AF themes.
Social media & sharing icons powered by UltimatelySocial