October 1, 2022

দৈনিক ভোরের বার্তা

সঠিক পথে সত্যের সন্ধ্যানে

পশ্চিম ইলিশায় পোস্টার ছেড়ার অভিযোগ

1 min read
আসন্ন ইউপি নির্বাচনে নির্বাচনী

ছবি-দৈনিক ভোরের বার্তা

আসন্ন ইউপি নির্বাচনে  নির্বাচনী পোস্টার ব্যানার ছিড়ে ফেলার অভিযোগ উঠেছে পশ্চিম ইলিশা ৫নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী আঃঅদুদ সেলিম হাওলাদারের সমর্থকের বিরুদ্ধে

অভিযোগে আঃকাদের ফরাজি ফুটবল প্রতীকের এ অভিযোগ তুলেন, একই সঙ্গে নিরাপত্তার জন্য সার্বক্ষণিক পুলিশি তৎপরতা সহ অবাদ সুস্থ নির্বাচনের  দাবি করেন তিনি।

গতকাল মঙ্গরবার সন্দ্যায় তার নির্বাচনীয় কার্যালয়ে এসব অভিযোগ তোলেন আঃকাদের। এ প্রেক্ষিতে প্রতিদন্ধি প্রার্থী আঃঅদুদ সেলিম হাওলাদারকে জানতে চাইলে তিনি বলেন, আঃকাদেরের কর্মীরা রাত অনুমান ৯টার সময়ে  পোষ্টার টাঙ্গানোর কাজ করছিল,এমতাবস্থায় আমার ছেলে তাদের রাতে পোস্টার টাঙ্গানো হলে তাদেরকে পোস্টার ছিড়েছে।

এমন অভিযোগে যে কেউ অভিযোগ তুলতে পারে, যার জন্য তার সমর্থকদের দিনে পোস্টার লাগাতে বলেছে। তাই আঃকাদের এর সমর্থকরা মিথ্যা, বানোয়াট উদ্দেশ্য প্রণোদিতভাবে এ অভিযোগ তুলেন বলে দাবি সেলিম হাওলাদারের।

সেলিম হাওলাদার আরো বলেন রাতের আঁধারে পোস্টার লাগানো নির্বাচনীয় আচরণবিধি লংঘন হয়, যেহেতু সে আমার সাথে একজন প্রার্থী, সে আচরণবিধি লংঘন করে রাতে পোস্টার লাগাতে পারেনা আমি আচরণ বিধি লংঘনের দাবিতে অভিযোগ আনতে পারতাম।তবে নির্বাচনীকালীন সার্বক্ষণিক পুলিশি নিরাপত্তা দেওয়ার অনুরোধ করেন সেলিম হাওলাদার ।

ভোলা সদর প্রতিনিধি

দৈনিক ভোরের বার্তা

Leave a Reply

Copyright © All rights reserved. | Newsphere by AF themes.
Social media & sharing icons powered by UltimatelySocial