September 28, 2022

দৈনিক ভোরের বার্তা

সঠিক পথে সত্যের সন্ধ্যানে

ইউপি নির্বাচনের ভোট পুনরায় গণনার নির্দেশ দিয়েছেন হাইকোর্ট-দৈনিক ভোরের বার্তা

1 min read
মুন্সীগঞ্জের শ্রীনগর উপজেলার ২য় ধাপের

ছবি-দৈনিক ভোরের বার্তা

মুন্সীগঞ্জের শ্রীনগর উপজেলার ২য় ধাপের ইউপি নির্বাচনে কোলাপাড়া ইউনিয়ন পরিষদের নির্বাচনের ভোটের ফলাফল স্থগিত পূনরায় ভোট গণনার নির্দেশ দিয়েছে হাইকোর্ট

পূনরায় নির্বাচন ও গণনা চেয়ে হাইকোর্টে রিট করেন ঘোড়া প্রতিকের চেয়ারম্যান প্রার্থী মোস্তাফিজুর রহমান জনেট।সেই রিটের প্রেক্ষিতে ১২ ডিসেম্বর রবিবার হাইকোর্ট বেঞ্চের বিচারপতি মামনুর রহমান ও বিচারপতি খন্দকার দিরুজ্জামান এই আদেশ দেন।

২০ ডিসেম্বর রবিবার সন্ধ্যা ৬টার সময় হাইকোর্টের আদেশটি বুঝে পায় ঘোড়া প্রতিকের চেয়ারম্যান প্রার্থী মোস্তাফিজুর রহমান জনেট। আবেদনের সুত্রে জানা যায়, কোলাপাড়া ইউনিয়ন পরিষদের ভোট গণনায় কারচুপি হয়েছে এবং অধিকাংশ কেন্দ্রে তার এজেন্টদের প্রাপ্তি ভোটের কোন লিখিতভাবে হিসাব দেওয়া হয় নাই।

আর ৫ নং ওয়ার্ডের মোট ৩৫ টি বাতিল ভোট গণনা করা হয়। পরবর্তীতে জোরপূর্বক তার ১৪২ টি ভোট নষ্ট করা হয়। তিনি ৯ নং ওয়ার্ডে ২০৭ ভোট এগিয়ে থাকেন কিন্তু তার এজেন্টদের লাঞ্ছিত করে প্রাণ নাশের হুমকি দিয়ে জোরপূর্বক তাকে ১৩৮ টি ভোটে পরাজিত দেখানো হয়।

মোস্তাফিজুর রহমান জনেট বলেন, দুইটি কেন্দ্রে ভোট কারচুপির করে আমাকে পরাজিত দেখানো হয়েছে। এছাড়া ৪ ও ৭ নং ওয়ার্ডে ভোট পূনারায় গণনা আবেদন করছি।

স্টাফ রিপোর্টারঃ

দৈনিক ভোরের বার্তা

Leave a Reply

Copyright © All rights reserved. | Newsphere by AF themes.
Social media & sharing icons powered by UltimatelySocial