September 28, 2022

দৈনিক ভোরের বার্তা

সঠিক পথে সত্যের সন্ধ্যানে

ক্যান্সারে আক্রান্ত হাসান বাঁচতে চায়-দৈনিক ভোরের বার্তা

1 min read
দুরারোগ্য ক্যান্সারে আক্রান্ত,

ছবি-দৈনিক ভোরের বার্তা

ফরিদপুরের মধুখালী উপজেলা রায়পুর ইউনিয়নের আমুরদি গ্রামের বাসিন্দা হাসান মোল্লা দুরারোগ্য ক্যান্সারে আক্রান্ত, রোগের শুরুটা নাকের পলিপাস থেকে প্রথমে তিনি হোমিওপ্যাথিক চিকিৎসক নিয়েছিলেন চিকিৎসার পর নাক দিয়ে রক্তপাত হয়।

 

উন্নত চিকিৎসার জন্য তিনি ফরিদপুর বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালে যান সেখানে ডাঃ ঊষা রঞ্জনকে দেখানোর পর ঢাকায় চিকিৎসা নিতে বলেন। ঢাকা ডেলটা হাসপাতালে পরিক্ষার পর তার শরীরে ক্যান্সার শনাক্ত হয় ব্রেন টিউমার থেকে তার ক্যান্সার শনাক্ত হয়।

 

তিনি বর্তমানে ডেলটা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। অর্থনৈতিক অবস্থা ভালো না হওয়ায় চিকিৎসা নিতে হিমসিম খেতে হচ্ছে পরিবারটিকে। এখন প্রয়োজন রেডিওথেরাপি সুস্থ হতে প্রায় ৭ লক্ষ টাকা প্রয়োজন তার চিকিৎসায়। তার তিন ছেলে এক মেয়ে এবং পরিবারের সদস্য ১০ জন। ৪ শতাংশ বসতবাড়িটিও বিক্রি এই অবস্থায় সংসারে খরচ চারাতে টালমাটাল অপর দিকে চিকিৎসাখরচ।

 

হাসানের স্ত্রী মোছাঃ জলি খাতুন বলেন, আমার পরিবারে দশজন সদস্য বড় ছেলে এস এস এসি পরিক্ষার্থী, মেজো ছেলে সপ্তম শ্রেনীর শিক্ষার্থী, লেখাপড়ার খরচ চালতেই হিমসিম খেতে হচ্ছে তারপর আমার স্বামীর চিকিৎসা খরচ বাবদ সাত লক্ষ টাকা প্রয়োজন মাননীয় প্রধানমন্ত্রী যদি সদয় দৃষ্টি দিত তাহলে আমার স্বামী আগের মত সুস্থ হয়ে ফিরো আসতো।

হাসান শেখ বলেন, আমার সুস্থতার জন্য সাত লক্ষ টাকা প্রয়োজন ঋন দুইটা কেমোথেরাপি নিয়েছি এখন টাকা না থাকায় চিকিৎসা বন্ধ।

 

হাসানের বড় ছেলে রাব্বি বলেন, আমি এস এস সি পরিক্ষার্থী আমরা দুই ভাই লেখাপড়া করি লেখাপড়ার খরচ চালতেই হিমসিম তারপর সংসার খরচ এরপর রয়েছে বাবার চিকিৎসা খরচ বিত্তবানদের কাছে আমার আকুল আবেদন আমাদের সহযোগিতা করুন।

 

সাহায্য পাঠাতে পারেন ০১৯২০২৪২১১৬ (পার্সোনাল বিকাশ, নগদ) সিটি ব্যাংক কাদিরদি শাখা,বোয়ালমারী AC২২০৩৫১১৭০১০০১

হৃদয় শীল মধুখালী, ফরিদপুর

দৈনিক ভোরের বার্তা

 

Leave a Reply

Copyright © All rights reserved. | Newsphere by AF themes.
Social media & sharing icons powered by UltimatelySocial