October 1, 2022

দৈনিক ভোরের বার্তা

সঠিক পথে সত্যের সন্ধ্যানে

বোয়ালমারীতে স্কুল ছাত্রীর লাশ তালাবদ্ধ বাথরুম ভেঙে  উদ্ধার

1 min read

ফরিদপুরের বোয়ালমারী উপজেলার ইছাডাঙ্গা গ্রামের রাসেল শিকদারের ঘরের বাথরুমের তালা ভেঙে ফরিদা খানম (১১) নামে ষষ্ঠ শ্রেণির এক ছাত্রীর লাশ উদ্ধার করেছে পুলিশ। রবিবার (১৪ আগস্ট) মধ্য রাতে লাশ উদ্ধার করা হয়।

 

ছাত্রীর বাবা জানান, বাড়ির সামনে তাদের একটি মুদি দোকান আছে। তার মেয়ে ওই দোকানে বেচাকেনা করছিল। সন্ধ্যার দিকে রাসেল বাকি টাকা দেওয়ার কথা বলে তার ঘরে ডেকে নেয়। দীর্ঘ সময় মেয়েকে না পেয়ে তারা সারাগ্রাম খোঁজাখুঁজি করেন।

 

রাত ১০টার দিকে রাসেলের বাড়ি তল্লাশি করেন তারা। রাসেলদের বাড়িতে খুঁজতে গেলে তিনি পালিয়ে যাওয়ার চেষ্টা করেন। এসময় তাকে আটক করে তার ঘরের বাথরুমের তালা ভেঙে মৃত অবস্থায় মেয়েকে উদ্ধার করেন। মেয়ের হাত-পা এবং মুখ বাঁধা ছিল।এদিকে, পালিয়ে যাওয়ার সময় অভিযুক্ত রাসেল শিকদারকে (২২) আটক করে গনধোলাই দিয়ে পুলিশে দিয়েছে এলাকাবাসী।

 

বোয়ালমারী থানার ওসি আব্দুল ওহাব ঘটনার সত্যতা নিশ্চিত করেন বলেন, ‘মেয়েকে ধর্ষণপূর্বক হত্যা করা হয়েছে বলে থানায় অভিযোগ দায়ের করেছেন বাবা। হত্যার আগে ধর্ষণের আলামত পাওয়া গেছে। মেডিক্যাল পরীক্ষার জন্য লাশ বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল কলেজ  ফরিদপুরে পাঠানো হয়েছে। এবং মামলা প্রক্রিয়াধীন রয়েছে।’

আরিফুজ্জামান চাকলাদার আপেল

দৈনিক ভোরের বার্তা

Leave a Reply

Copyright © All rights reserved. | Newsphere by AF themes.
Social media & sharing icons powered by UltimatelySocial