October 1, 2022

দৈনিক ভোরের বার্তা

সঠিক পথে সত্যের সন্ধ্যানে

আলফাডাঙ্গায় অপহরণ মামলার  আসামী গ্রেফতার-দৈনিক ভোরের বার্তা

1 min read

ফরিদপুরের আলফাডাঙ্গায় অপহরণ মামলার ভিকটিম উদ্ধার সহ ৪ আসামী গ্রেফতার করেছে আলফাডাঙ্গা থানা পুলিশ।

প্রেস রিলিজ সূত্রে জানা যায়, গত ১৮ জুলাই রাত আনুমানিক ১১টার সময় উপজেলার বুড়াইচ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সামনে থেকে শিরগ্রামের মৃত আলীম খানের ছেলে মো. হেলাল খানকে অপহরণ করে একই উপজেলার আড়পাড়া গ্রামের আশরাফুজ্জামান জিল্লু ও তার সহযোগীরা।

হেলাল খানকে অপহরণ করে আটকে রেখে ৫০ লক্ষ টাকা মুক্তিপন দাবি করে। টাকা দিতে অস্বীকার করলে আসামীরা তাকে মাইক্রোবাসে তুলে প্রথমে খুলনা নিয়ে যায়।

সেখান থেকে আসামী জিল্লু গোপনে তার গ্রামের বাড়িতে হেলাল খানকে আটক রাখে। হেলাল খানের সুতার মিলের যন্ত্রাংশ বিক্রয় করে ১৬ লক্ষ টাকা মুক্তিপন আদায় করে। বাকি টাকার জন্য ভিকটিমকে(হেলাল) মারধর করে অস্ত্রের মুখে জিম্মি করে তার পরিবারের লোকজনকে ভয়ভীতি প্রদর্শন করতে থাকে।

ভিকটিমের ভাই বেলায়েত হোসেনের সংবাদের প্রেক্ষিতে আলফাডাঙ্গা থানা পুলিশ ৭ আগষ্ট, রাত ৩টা ৩০মিনিটে আসামী জিল্লুর রহমানের বাড়ি থেকে জিল্লুসহ ঘটনার সাথে জড়িত ৪ জন এবং ভিকটিমকে উদ্ধার করে।

এসময় জিল্লুর লাইসেন্স করা ১টি পিস্তলসহ ৯রাউন্ড গুলি অপহরণের কাজে ব্যবর্হত একটি নোয়া মাইক্রোবাস, ২টি বোমাবইল ফোন ও সোনালী ব্যাংকের ১টি টাকা জমার রশিদ জব্দ করেন। উদ্ধার হওয়ার পর ভিকটিম নিজে বাদী হয়ে ৭ আগষ্ট ৪ জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাত ২/৩ জনের মামলা দায়ের করে।

আলফাডাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধিঃ

দৈনিক ভোরের বার্তা

Leave a Reply

Copyright © All rights reserved. | Newsphere by AF themes.
Social media & sharing icons powered by UltimatelySocial