October 1, 2022

দৈনিক ভোরের বার্তা

সঠিক পথে সত্যের সন্ধ্যানে

পটুয়াখালী কলাপাড়ায় যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার-দৈনিক ভোরের বার্তা

1 min read
নীলগঞ্জ ইউনিয়নের আমিরাবাদ গ্রামে

ছবি-দৈনিক ভোরের বার্তা

পটুয়াখালীর কলাপাড়ায় গাছ থেকে জাকির সন্যমত(২২) নামে যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

ঘটনাটি ঘটেছে উপজেলার নীলগঞ্জ ইউনিয়নের আমিরাবাদ গ্রামে। নিহত জাকির ঐ একই গ্রামের মোঃ হাবিব স্বন্যমতের পুত্র।

 

ঘটনার বিষয়ে ইউপি সদস্য ও স্বজন সূত্রে জানাযায়, নিহত জাকির পেশায় একজন অটোচালক। তিনি ৭ দিন বয়সী এক পুত্র সন্তানের জনক। বিগত কিছুদিন পূর্বে তিনি একটি সড়ক দূর্ঘটনা কবলিত হয়।

 

সেই ঘটনায় ও স্ত্রীর সিজারে বাচ্চা হওয়ায় কিছুটা অর্থনৈতিক সমস্যায় ভুগছিলেন তিনি। স্বজনরা জানায়,গতকাল রাতে কিছুটা দুঃচিন্তাগ্রস্থ অবস্থায় কাউকে নাবলে রাত ৯/১০ টার দিকে ঘর থেকে বের হয়। রাত অধিক হলে তাকে অনেকবার ফোন করা হয়।

 

ফোন বাজলেও তা রিসিভ করেন নি তিনি।পরবর্তীতে আজ সকালে তার লাশ বাড়ির পাশে একটি গাছে ঝুলন্ত অবস্থায় দেখতে পায়। পরে কলাপাড়া থানায় জানালে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। লাশের সুরতহাল শেষে ময়না জন্য পটুয়াখালী মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে।

 

এবিষয়ে লাশ উদ্ধার কারী পুলিশ কর্মকর্তা এস আই জহির বলেন ঘটনাস্থল পর্যবেক্ষণ ও স্বজনদের বিবরনে প্রাথমিক ভাবে আত্মহত্যা বলে ধারনা করা হচ্ছে।

 

এবিষয়ে কলাপাড়া থানার ওসি জসিম জানান, জাকির অর্থনৈতিক অসচ্ছলতার কারনে নিজেকে সামাল দিতে না পেরে এই দূর্ঘটনা ঘটাতে পারেন বলে তিনি প্রাথমিক ভাবে ধারনা করছেন। তবে ময়নাতদন্ত শেষে মৃত্যুর সঠিক কারন জানা যাবে।

নয়নাভিরাম গাইন (নয়ন) কলাপাড়া প্রতিনিধি।।

দৈনিক ভোরের বার্তা

Leave a Reply

Copyright © All rights reserved. | Newsphere by AF themes.
Social media & sharing icons powered by UltimatelySocial