July 5, 2022

দৈনিক ভোরের বার্তা

সঠিক পথে সত্যের সন্ধ্যানে

ছাত্র/ছাত্রীদের ভালবাসায় সিক্ত হলেন শিক্ষক এস এম ইব্রাহীম-দৈনিক ভোরের বার্তা

1 min read

ফরিদপুরের সালথায় গুরুজনদের ভিন্ন আঙ্গিকে সম্মান জানালো ছাত্র/ছাত্রীগন।

স্যারের কিছু অতিভক্ত ছাত্র/ছাত্রীরা স্যারকে সম্মান জানানোর জন্য স্যারের বাসায় এক প্রকৃতির আলো আলোকিত করে একটি ছোট অনুষ্ঠানের আয়োজন করে।

এস এম ইব্রাহীম তিনি শুধু একজন শিক্ষকই নন একজন অভিজ্ঞ ক্রীড়া পরিচালক এবং গায়ক ও সুরকারও বটে সে একাধকি গুনের অধিকারী,তাই তিনার গনগ্রাহীর অভাব নেই।

অনুষ্ঠানের শুরুতে স্যারকে ছাত্র/ছাত্রীদের শ্রদ্ধেয় ভালবাসার উপহার  তুলে দেন তার হাতে। স্যারের প্রতি একেবারেই অনুগত ২০২২ সালের   এস.এস.সি পরীক্ষার্থীদের বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠান ১৪ ই জুন মঙ্গলবার বিকাল ৪  ঘটিকায়  এস এম ইব্রাহীম স্যারের বাসার ছাদে  অনুষ্ঠিত হয়।

 

উক্ত অনুষ্ঠানে  সভাপতি ছিলেন আব্দুল বারী ,পাট কর্মকর্তা সালথা উপজেলা,সালথা ফরিদপুর।.তারই অনুমতিক্রমে অনুষ্ঠানটি শুরু হয়, প্রথমেই কেক কেটে অনুষ্ঠানের প্রথম পর্ব শুরু হয়।

 

মোঃ হাসানুজ্জামান সহকারী শিক্ষক ফুলবাড়ীয়া উচ্চবিদ্যালয় স্যার অনুষ্ঠানটি সঞ্চালনা করেন। প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জনাব আব্দুল বারী ,পাট কর্মকর্তা সালথা উপজেলা.সালথা ফরিদপুর।এবং বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন মোঃ মাহফুজুর রহমান,ম্যানেজার কাল্ব, সালথা।

 

এ সময় আরো উপস্থিত ছিলেন মোঃ মনির কাজী, কাজী এন্টার প্রাইজ সত্বাধীকারী ফুলবাড়ীয়া বাজার,মোঃ মওদুদ আহম্মদ,সহকারী শিক্ষক সোনাতুন্দী সঃপ্রাঃ বিঃ,মোঃ রুবেল হোসেন.মোঃ সাইফুজ্জামান ইন্সটেক্টর বি আর ডিবি সালথা, ফরিদপুর,মোঃ সালাউদ্দীন বিশিষ্ঠ ব্যবসায়ী,ডাঃ মোঃ রিপন,মোঃ আব্দুল হাই ও মোঃ মোশাররফ মাসুদ বার্তা সম্পাদক দৈনিক ভোরের বার্তা।

 

বক্তব্যে বক্তারা পরীক্ষার্থীদের ভাল রেজাল্ট করার প্রত্যয়ে বিভিন্ন দিকনির্দেশনার বিষয়ে বিশাদ আলোচনা করেন, বিদায়ী ছাত্র ও ছাত্রীরা তাদের চলার পথেই ভুলত্রুটি ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখার এবং দোয়া ও আশির্বাদ কামনা করেন।

 

ও মোঃ মনির কাজী, কাজী এন্টার প্রাইজ সত্বাধীকারী ফুলবাড়ীয়া বাজার,তার সৌজন্যে উপস্থিত ছাত্র/ছাত্রীদের মধ্যে ঝরাফুল খেলাটি পরিচালিত হয়। এখানে সবাইকে উপহার তুলেদেন উপস্থিত অতিথিবৃন্দ। উল্লেখ্য যে উক্ত বিদায় অনুষ্ঠানে ২৭জন ছাত্রছাত্রী বিদায়ী সংবর্ধনা গ্রহণ করেন।

সর্বশেষ সভাপতির অনুমতিক্রমে বিদায়ী অনুষ্ঠানের সমাপ্তি ঘোষনা করা হয়।

নিজস্ব প্রতিবেদন

দৈনিক ভোরের বার্তা

Leave a Reply

Copyright © All rights reserved. | Newsphere by AF themes.
Social media & sharing icons powered by UltimatelySocial