October 1, 2022

দৈনিক ভোরের বার্তা

সঠিক পথে সত্যের সন্ধ্যানে

সালথায় মানবতার ফেরিওয়ালা সংগঠনের শুভ উদ্বোধন-দৈনিক ভোরের বার্তা

1 min read
সোনাপুর বাজারে এই সংগঠনের উদ্ভোধন

ছবি-দৈনিক ভোরের বার্তা

আজ ৩রা জুন -২২ ইং বিকাল তিনটায় ফরিদপুর জেলার সালথা উপজেলার সোনাপুর ইউনিয়নের সোনাপুর বাজারে এই সংগঠনের উদ্ভোধন করেন যথাক্রমে সালথা উপজেলা সোনাপুর ইউনিয়নের মোঃ হাকিম মোল্লা,(সভাপতি আওয়ামীলীগ) মোঃ আমীন খোন্দকার (সাধারণ সম্পাদক কৃষকলীগ) সালথা,ফরিদপুর।

 

অনুষ্ঠানের সভাপতি মোঃ হাকিম মোল্লার সভাপত্বিতে সংগঠনের কাযর্ক্রম সকাল ৯ঘটিকায় বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান শুরু হয় এবং বিকাল ৪টা পর্যন্ত চলে।

 

এ সময় প্রধান অতিথি ছিলেন খায়রুজ্জামান বাবু মোল্লা ,চেয়ারম্যান ইউপি পরিষদ,সোনাপুর সালথা,ফরিদপুর। বিশেষ অতিথি মোঃ সোহেল রানা ফরহাদ –যুবলীগ নেতা সালথা, ফরিদপুর, মোঃ সাখাওয়াত হোসেন জয়নাল –প্রভাষক সালথা কলেজ।

আরো উপস্থিত ছিলেন সংবাদকর্মী মোঃ মোশাররফ মাসুদ (বার্তা সম্পাদক দৈনিক ভোরের বার্তা), মোঃ ইলিয়াছ খাঁন (দৈনিক চৌকস সালথা প্রতিনিধি।

 

আরো উপস্থীত ছিলেন প্রধান শিক্ষক মোঃ আইয়ুব আলী (সোনাপুর সঃ প্রাঃ বিঃ) ডাঃ অমল কুমার পাল সহকারি শিক্ষক উক্ত বিদ্যালয়,মোঃ ফজলুল হক, ৩ নং ওয়ার্ডের মহিলা সদস্য পুষ্প বেগম, মোঃ বিল্লাল শরীফ,মোম্বার ৫নং ওয়ার্ড সোনাপুর।

 

ও ডাঃ আবুল হাসান  মেডিক্যাল অফিসার, সালথা স্বাস্থ্য কমপ্লেক্স , সালথা, ফরিদপুর।  ইমরান তালুকদার ইন্টারনি নগরকান্দা হেলথ কমপ্লেক্স, রাজিব সরদার ডি এম মধুখালি/ ফরিদপুর জেনারেল হাসপাতাল ,ডাঃ তমা রাণী পাল বোয়ালমারী রায় ফার্মেসী।

 

ফরিদপুর জেলার সোনাপুর ৫নং ইউনিয়নে  ইতি মধ্যেই একজন মানবতার ফেরিওয়ালার হিসেবেই পরিচিতি পেয়েছেন মোঃ দেলোয়ার হোসেন।

 

দুর্যোগপূর্ণ পরিস্থিতিতে কিছু মহৎ ব্যক্তিরাই সাহায্যের হাত নিয়ে এগিয়ে আসে মানুষের সেবার জন্য, সেই আক্রান্ত দরিদ্র ও অসহায় মানুষের পাশে দাড়ানোর লক্ষ্যে অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন মোঃ দেলোয়ার হোসেন ।

মানবতার ফেরীওয়ালা কাপনের কাপড়) সংগঠনের প্রতিষ্ঠাতা পরিচালক মোঃ দেলোয়ার হোসেন বলেন যখন যেভাবে সম্ভব হচ্ছে বিপদগ্রস্ত মানুষের পাশে দাঁড়িয়ে কাজ করে যাচ্ছি।

সালথা উপজেলার যে কোন প্রান্ত থেকে আমার কাছে মৃত্যুর খবর আসুক, আমি ততক্ষনাৎ আমার সংগঠনের পক্ষ থেকে কাপনের কাপড়ের ব্যাবস্থা করে তার নিজ বাড়িতে পৌছে দিবো ইনশাল্লাহ।

 

নিজস্ব প্রতিবেদন

দৈনিক ভোরের বার্তা

 

 

 

 

 

 

Leave a Reply

Copyright © All rights reserved. | Newsphere by AF themes.
Social media & sharing icons powered by UltimatelySocial