September 25, 2022

দৈনিক ভোরের বার্তা

সঠিক পথে সত্যের সন্ধ্যানে

মৃত্যুর কাছে হেরে গেলেন সালথার বিদ্যুত কর্মী রুবেল-দৈনিক ভোরের বার্তা

1 min read
ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন

বিশেষ প্রতিনিধি: বিদ্যুৎস্পৃষ্টে আহত  হয়ে ছয় দিন মৃত্যুর সাথে লড়াই করে অবশেষে হার মানলেন বিদ্যুত কর্মী রুবেল শেখ (২৫)

গতকাল মঙ্গলবার ভোররাতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। রুবেল শেখ ফরিদপুরের সালথা উপজেলা সোনাপুর ইউনিয়নের রায়েরচর গ্রামের মো. শাহেব শেখের ছেলে। তিনি অবিবাহিত। তিন ভাই-বোনের মধ্যে রুবেল ছিলেন মেজো।

 

উপজেলার সোনাপুর ইউনিয়ন পরিষদের ইউপি চেয়ারম্যান মো. খায়রুজ্জামান নিহতের পরিবারের রবাদ দিয়ে সাংবাদিকদের জানান, রুবেল পাশের সদরপুর উপজেলার আড়িয়াল খাঁ পল্লী বিদুৎ কেন্দ্রে লাইন শ্রমিক হিসেবে কাজ করতেন।

 

গত বৃহস্পতিবার (১২ মে) সকালে তিনি বিদ্যুত লাইন মেরামত করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে গুরুতর আহত হয়। রুবেলের বাম হাতসহ শরীরের বিভিন্নস্থান পুড়ে গিয়েছিল।

 

তাকে স্থানীয়রা উদ্ধার করে প্রথমে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতাল ফরিদপুরে ভর্তি করেন। অবস্থার অবনতি হলে তাকে ওইদিনই ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। টানা ছয় দিন ঢাকা মেডিকেলে হাসপাতালে শেখ হাসিনা বার্ন ইউনিটে ভর্তি করা হয়। গতকাল মঙ্গলবার ভোর রাত ৪টার দিকে সে মারা যান রুবেল।

 

ঘটনার সত্যতা নিশ্চিত করে ফরিদপুর পল্লী বিদ্যুতের ব্যবস্থাপনা পরিচালক মো. আবুল হোসেন বলেন, এটি একটি শোকাবহ ঘটনা। রুবেল এ কাজে নতুন। অভিজ্ঞ লাইনম্যান ভুল করায় বিদ্যুৎ এর সার্টডাউন না দেওয়ায় এ ঘটনা ঘটেছে।

 

তিনি বলেন, যার গাফিলতিতে এ ঘটনা ঘটেছে ওই লাইন ম্যানকে সাময়িক ভাবে বরখাস্ত করা হয়েছে। তিনি বলেন, ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে। মৃতের পরিবারকে আর্থিক ভাবে সহায়তা করার উদ্যোগ নেওয়া হবে।

মোঃ ইলিয়াছ খাঁন

দৈনিক ভোরের বার্তা

Leave a Reply

Copyright © All rights reserved. | Newsphere by AF themes.
Social media & sharing icons powered by UltimatelySocial