October 1, 2022

দৈনিক ভোরের বার্তা

সঠিক পথে সত্যের সন্ধ্যানে

সালথায় বিভাগদী ডেভেলপমেন্ট অর্গানাইজেশনের ঈদবস্ত্র বিতরণ-দৈনিক ভোরের বার্তা

1 min read
স্বেচ্ছাসেবী সংগঠন বিভাগদী ডেভেলপমেন্ট অর্গানাইজেশনের

ছবি-দৈনিক ভোরের বার্তা

ফরিদপুরের সালথায় অসহায়, ছিন্নমূলদের পাশে দাঁড়িয়ে ঈদ আনন্দ ভাগাভাগি করার লক্ষ্যে উপজেলার স্বেচ্ছাসেবী সংগঠন বিভাগদী ডেভেলপমেন্ট অর্গানাইজেশনের পক্ষ থেকে দুস্থ, অসহায় ছিন্নমূল মানু‌ষের মাঝে ঈদ বস্ত্র বিতরণ করা হয়েছে।

 

সোমবার সকাল ১১টায় বিভাগদী সরকারী প্রাথ‌মিক বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে এই বস্ত্র বিতরণ করা হয়। সংগঠনের প্রচার ও দপ্তর সম্পাদক সাংবাদিক মো. সাইফুল ইসলাম ফারুকের সঞ্চলনায় প্রধান অতিথি ছিলেন ফরিদপুর জেলা সমাজসেবা অধিদপ্তরের সহকারী পরিচালক ও স্বেচ্ছাসেবী সংগঠনটির সভাপতি মোহাম্মাদ নূরুল হুদা।

 

এ ছাড়া অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- আটঘর ইউনিয়ন পরিষদ সা‌বেক সদস্য মো: ফি‌রোজ মাতুব্বর, আমির হোসেন মৃধা, বিভাগদী ডেভেলপমেন্ট অর্গানাইজেশনের উপদেষ্টা আব্দুল মান্নান, জাহিদ হোসেন মৃধা, সহসভাপতি শাহিদুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক বাচ্চ‌ু মিয়া, অর্থ সম্পাদক আবু রাসেল, সমাজকল‌্যান সম্পাদক মো: রইচ উ‌দ্দিন রিয়াল, আই‌সি‌টি সম্পাদক শ‌রিফুল আলম শা‌কিল, কার্যনিবার্হী সদস্য ম‌নিরুল ইসলাম মৃধা প্রমুখ।

 

ফরিদপুর জেলা সমাজসেবা অধিদপ্তরের সহকারী পরিচালক ও স্বেচ্ছাসেবী সংগঠনটির সভাপতি মোহাম্মাদ নূরুল হুদা রুবেল বলেন, ভবিষ্যতে সংগঠনটি বিভাগদী গ্রামের বিভিন্ন ধরনের উন্নয়নের পাশাপাশি সমগ্র সালথা উপজেলার উন্নয়নে কাজ করবে।

নিজস্ব প্রতিনিধি:

দৈনিক ভোরের বার্তা

 

Leave a Reply

Copyright © All rights reserved. | Newsphere by AF themes.
Social media & sharing icons powered by UltimatelySocial