September 28, 2022

দৈনিক ভোরের বার্তা

সঠিক পথে সত্যের সন্ধ্যানে

শ্রীনগরে স্কুল কমিটির অনিয়ম সাংবাদিকদের সাথে মত বিনিময়-দৈনিক ভোরের বার্তা

1 min read
মুক্তিযোদ্ধার সন্তান মাহতাব উদ্দিন

ছবি-দৈনিক ভোরের বার্তা

মুন্সীগঞ্জ শ্রীনগরে ২৮নং আরধীপাড়া দিঘিড়পাড় সরকারি প্রাথমিক বিদ্যালয়ে একজন মাস্টার্স পাসকৃত যোগ্য লোক এবং বীর মুক্তিযোদ্ধার সন্তান মাহতাব উদ্দিনকে পরিকল্পিতভাবে বাদ দেওয়ার প্রতিবাদে সুশীল সমাজ সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

 

শনিবার(২৩এপ্রিল)সকাল ১১টার শ্রীনগর উপজেলা কল্যাণ সমিতির অস্থায়ী কার্যালয়ে    এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

২৮নং আরধীপাড়া দিঘিড়পাড় সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বিদু্ৎসাহী বাদকৃত প্রার্থী মাহতাব উদ্দিন বলেন,আমাকে পরিকল্পিতভাবে ও যড়যন্ত্রমূলকভাবে ম্যানেজিং কমিটি থেকে বাদ দেওয়ায় তীব্র প্রতিবাদ জানাই।পাশাপাশি তিনি উপজেলায় সকল সরকারি স্কুলে প্রাথমিক ও গনশিক্ষা মন্ত্রনালয়ের প্রজ্ঞাপন অনুসরন করার আহবান জানান।

শ্রীনগর কল্যান সমিতির সাধারন সম্পাদক জিএমএ লতিফ মাস্টার প্রতিবাদ সভায় বলেন,বিক্রমপর তথা মুন্সিগঞ্জের হারানো শিক্ষা ও সংস্কৃতির গৌরব ফিরে পেতে হলে শিক্ষা প্রতিষ্ঠানে সরকারি নিয়ম-নীতি অনুসরন করা জরুরি।সভায় অনান্যদের মাঝে উপস্থিতি বক্তব্য প্রদান করেন,প্রভাষক মোঃ ফাইজুর রহমান, প্রভাষক মোঃ আল-আমিন হুসাইন, শ্রীনগর কল্যান সমিতি এর শিক্ষা বিষয়ক সম্পাদক শাহাদাত হোসেন আকাশ।

এছাড়াও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক নেতৃবৃন্দ এবং সচেতন নাগরিকবৃন্দ তাদের মতামত তুলে ধরেন সাংবাদিকদের সাথে মত বিনিময় সভায় সরকারি কর্মকর্তা, যুব প্রতিনিধি, এনজিও প্রতিনিধি, সমাজকর্মী, পেশাজীবি এবং নাগরিক সমাজের বিশিষ্ট ব্যক্তিরাও সংযুক্ত ছিলেন।

তারিকুল ইসলাম স্টাফ রিপোর্টারঃ

দৈনিক ভোরের বার্তা

Leave a Reply

Copyright © All rights reserved. | Newsphere by AF themes.
Social media & sharing icons powered by UltimatelySocial