September 28, 2022

দৈনিক ভোরের বার্তা

সঠিক পথে সত্যের সন্ধ্যানে

সাংবাদিক সুমন খঃ মায়ের আজ ৩য়  মৃত্যু বার্ষিক গভীর শোকাহত -দৈনিক ভোরের বার্তা         

1 min read
মৃত্যু বার্ষিক উপলক্ষে বিভিন্ন এলাকায় দোয়া

ছবি-দৈনিক ভোরের বার্তা

গতো এপ্রিল ২০১৯ সালে সবাইকে কাঁদীয়ে না ফেরার দেশে পাড়ি জমান দৈনিক ভোরের বার্তা কিউ টিভি বাংলার সিনিয়র রিপোর্টার মোঃ সুমন খন্দকারের, মা তাই আজ তার মৃত্যু বার্ষিক উপলক্ষে বিভিন্ন এলাকায় দোয়া খায়ের ইফতারের আয়োজন করা হয়।

মৃত্যু কালে তার বয়স হয়ে ছিল (৪৫) বছর দুই ছেলে ও এক মেয়ে কে রেখে চিরনিদ্রায় শায়িত হয়ে ছিলেন মরহুম আঁকলিমা। এতে করে দৈনিক ভোরের বার্তা ও কিউ টিভি বাংলা গভীর শোকা প্রকাশ করেছেন আল্লাহ যেন মরহুম এর বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন ও সেই সাথে তার পরিবারকে ধৈর্য  ধারণ কারার ক্ষমতা দান করেন।

 

অবশেষে কুরআন খতম ও কবর জিয়ারতের মধ্য দিয়ে শোক সভা টি পালন করেন।  এ বিষয় শোকাহতো পরিবারকে সমবেদনা জানান-দৈনিক ভোরের বার্তার সম্পাদক মোশারেফ হোসেন, ব্যাবস্থনা সম্পাদক সারোয়ার প্রামানিক ও বার্তা সম্পাদক মোশাররফ মাসুদ এবং বাংলাদেশ মফাশল সাংবাদিক ফোরাম ও ইলেক্ট্রনিক প্রিন্ট মিডিয়া জেলা ও উপজেলা প্রসাশক জাজিরা থানা অফিসার ইনচার্জ মোঃ মাহবুবুর রহমান পদ্মা সেতু দক্ষিণ থানা মিন্টু মন্ডল। ও পূর্ব নাওডোবা মাঝির ঘাট ও আব্দুল সাত্তার মাদবর ঘাটের নৌ পুলিশ নাজমুল ইসলাম।

 

ও বিশিষ্ট সমাজ সেবক রাজনিতি বিদ নেছার উদ্দিন মাদবর, রাজ্জাক মাঝি, তুহিন ফরাজি, আলতাফ খা, তাজেল মাদবর, মোসলেম উদ্দিন মাদবর, পূর্ব নাওডোবা  ইউনিয়নের যুবলীগ নেতা মোঃ মনির খা, রফিকুল ফরাজি মোঃ লিটন মোড়ল সহ আরো অনেকে এ সময় সাংবাদিক মোঃ সুমন খন্দকার কে সত্যওবনিষ্ঠ সংবাদ প্রচারে ধন্যবাদ জানায়। ৷৷

রিপোর্ট – মোঃ সুমন খন্দকার, শরিয়তপুর জাজিরা

  দৈনিক ভোরের বার্তা             

 

Leave a Reply

Copyright © All rights reserved. | Newsphere by AF themes.
Social media & sharing icons powered by UltimatelySocial