October 1, 2022

দৈনিক ভোরের বার্তা

সঠিক পথে সত্যের সন্ধ্যানে

শ্রীনগরে ট্রাক চাপায় অবসরপ্রাপ্ত সেনা সদস্যদের মৃত্যু –রিপোর্ট তারিকুল ইসলাম

1 min read
অবসরপ্রাপ্ত সেনা সদস্য মুক্তার হোসেন

ছবি-দৈনিক ভোরের বার্তা

মুন্সীগঞ্জ শ্রীনগর উপজেলার কামারগাও গ্রামের অবসরপ্রাপ্ত সেনা সদস্য মুক্তার হোসেন(৪৫) সোমবার দুপুর ২টার দিকে পার্শ্ববর্তী উত্তর কামারগাও বায়তুন নুর হাফিজিয়া মাদ্রাসায় যাচ্ছিলেন ছেলে ওয়াফি জন্য বাড়ি থেকে দুপুরের খাবার নিয়ে

বাড়ি থেকে বের হয়ে সামান্য এগুতেই কামারগাও পাকা ব্রিজ এলাকায় দোহার থেকে শ্রীনগর গামী ইট বোঝাই একটি ট্রাক(ঢাকা মেট্রো ট ২৪-১৫৪৬)তাকে চাপা দেয়। এসময় ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

 

শ্রীনগর ফায়ার সার্ভিসের লোকজন এসে মুক্তার হোসেনের লাশ ট্রাকের নীচ থেকে উদ্ধার করে। তখনও ছিটকে পরা টিফিনকারীর ভাত থেকে ধোঁয়া উড়ছে। মুক্তার হোসেনের ২ মেয়ে ও ১ ছেলের মধ্যে ওয়াফি সবার ছোট। আদরের ওয়াফির জন্য খাবার দিতে গিয়ে বাবা’র মর্মান্তিক মৃত্যুর বিষয়টি কিছুতেই মানতে পারছেন না ছোট এই শিশুটি। ওয়াফির আর্তনাদে ওই এলাকার পরিবেশ ভাড়ি হয়ে উঠে।

 

শ্রীনগর ফায়ার সার্ভিস জানায়, মুক্তার হোসেন কামাওগাও এলাকার রাজ্জাক বেপারীর ছেলে। তার পরিবারের লোকজন জানিয়েছে, সে অবসরপ্রাপ্ত সেনা সদস্য।

 

শ্রীনগর থানার অফিসার ইনচার্জ মোঃ আমিনুল ইসলাম বলেন, ঘাতক ট্রাকটিকে আটক করা হয়েছে। তবে এর চালক তাৎক্ষনিক ভাবে পালিয়ে যায়। এই বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

রিপোর্ট তারিকুল ইসলাম

দৈনিক ভোরের বার্তা

Leave a Reply

Copyright © All rights reserved. | Newsphere by AF themes.
Social media & sharing icons powered by UltimatelySocial