September 25, 2022

দৈনিক ভোরের বার্তা

সঠিক পথে সত্যের সন্ধ্যানে

মধুখালীতে নারী উন্নয়ন ফোরাম কার্যকরী কমিটি গঠন বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত

1 min read
জবাবদিহিমুলক স্থানীয় সরকার প্রকল্প,

ছবি-দৈনিক ভোরের বার্তা

ফরিদপুরের মধুখালী পরিষদের আয়োজনে কার্যকর জবাবদিহিমুলক স্থানীয় সরকার প্রকল্প,স্থানীয় সরকার বিভাগের সহযোগিতায় উপজেলা নারী উন্নয়ন ফোরাম পরিচালন কার্যকরি কমিটির গঠন বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে

 

১৬ মার্চ বুধবার সকাল সাড়ে ১০টায় উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আশিকুর রহমান চৌধুরীরর সভাপতিত্বে উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা নারী উন্নয়ন ফোরাম পরিচালন ও কার্যকরি কমিটির গঠনের লক্ষ্যে আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান মোঃ শহিদুল ইসলাম।

 

এ সময় বক্তব্য রাখেন উপজেলা ভাইস চেয়ারম্যান মুহাম্মাদ মুরাদুজ্জামান মুরাদ,মোরশেদা আক্তার মিনা, জেলা ফ্যাসিলিলেটর মোঃ মনিরুজ্জামান মজুমদার ও উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা গৌরঙ্গ চন্দ্র মন্ডল প্রমুখ। আলোচনা পরবর্তী উপজেলার ১১ টি ইউনিয়ন পরিষদ ও একটি পৌর সভার সংরক্ষিত নির্বাচিত সদস্যগণের উপস্থিতে সাধারন সম্পাদক ও সহসভাপতি পদে নির্বাচন অনুষ্ঠিত হয় । পদাধিকার বলে মহিলা উপজেলা ভাইস চেয়ারম্যান সভাপতি নির্বাচিত হবেন।

উপজেলা ভাইস চেয়ারম্যান মোরশেদা আক্তার মিনা সভাপতি,মধুখালী পৌরসভার সংরক্ষিত কাউন্সিলর নাজমা সুলতান সাধারন সম্পাদক,কামালদিয়া ইউনিয়ন পরিষদের সংরক্ষিত সদস্য সাহেরা বেগম সহসভাপতি , জাহাপুর ইউনিয়ন পরিষদের সংরক্ষিত সদস্য লিপিকা রানী কে অর্থ সম্পাদক ও সাধারন ৭ সদস্য নিয়ে ১১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে। কমিটি আড়াই বছর দায়ীত্ব পারন করবেন।

 

উপজেলা নারী উন্নয়ন ফোরাম পরিচালন ও কার্যকরি কমিটির গঠন বিষয়ক কর্মশালা পরবর্তী একই ভেনুতে উপজেলা পরিষদের কমিটির কার্যক্রম পর্যবেক্ষণ টুলস ও গাইডলাইন বিষয়ে অবহিতকরণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

 

হৃদয় শীল,মধুখালী(ফরিদপুর) প্রতিনিধিঃ

দৈনিক ভোরের বার্তা

Leave a Reply

Copyright © All rights reserved. | Newsphere by AF themes.
Social media & sharing icons powered by UltimatelySocial