September 26, 2022

দৈনিক ভোরের বার্তা

সঠিক পথে সত্যের সন্ধ্যানে

ঝালকাঠি বন্ধুসভার আয়োজিত ভাষা দিবস বিতর্ক প্রতিযোগিতার চুড়ান্ত পর্ব অনুষ্ঠিত

1 min read
ভাষা দিবস বিতর্ক প্রতিযোগিতা

ছবি-দৈনিক ভোরের বার্তা

ঝালকাঠি প্রথম আলো বন্ধুসভার উদ্যোগে ভাষার মাসকে সামনে রেখেভাষা দিবস বিতর্ক প্রতিযোগিতা ২০২২এর চুড়ান্ত পর্ব ২১ই ফেব্রুয়ারী রোজ সোমবার সকাল :৩০ মিনিটে মহিলা পরিষদ হল রুমে অনুষ্ঠিত হয়েছে

 

প্রভাত ফেরীতে বন্ধুসভার বন্ধুরা পুষ্পমাল্য অর্পন শেষে ঝালকাঠির স্থানীয় মহিলা পরিষদ হল রুমে এই বিতর্ক প্রতিযোগিতার আয়োজন করা হয়। সনাতনী বির্তক প্রতিযোগিতায় ঝালকাঠি বন্ধুসভার সদস্যদের থেকে গ্রুপ পর্ব থেকে বিজয়ী দুটি দল চুড়ান্ত পর্বে অংশগ্রহণ করে।

 

তারা হলেন একুশের বর্ণমালা পক্ষ দলের দলনেতা নাজ, অস্মিতা, যুবায়ের। ধানসিঁড়ি বিপক্ষ দলের দলনেতা আমিনুল ইসলাম, সাব্বীর, সুমাইয়া।

 

একুশের বর্নমালা পক্ষ দল ধানসিঁড়ি বিপক্ষ দলকে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। শ্রেষ্ঠ বক্তা হিসেবে র্নিবাচিত হয়েছেন পক্ষ দলের দলনেতা মুসরান জাহান নাজ। এই চুড়ান্ত পর্বের বিষয় ছিলো “বর্তমান প্রজন্মের কাছে ৫২ শুধুই একটি শব্দ মাত্র”।

 

এই সনাতনী বিতর্ক প্রতিযোগিতার প্রধান বিচারকের আসনে ছিলেন বন্ধুসভার উপদেষ্টা হেমায়েত উদ্দিন হিমু, আরো উপস্থিত ছিলেন প্রথম আলো’র জেলা প্রতিনিধি আ.স.ম মাহমুদুর রহমান পারভেজ, ঝালকাঠি বন্ধুসভার সভাপতি আবির হোসেন রানা, সাধারণ সম্পাদক সাব্বির হোসেন রানা।

 

প্রতিযোগিতা শেষে সকলের মাঝে সনদপত্র তুলে দেওয়া হয়। প্রতিযোগিতার সভাপতিত্ব করেন ঝালকাঠি বন্ধুসভার যুগ্ম সাধারণ সম্পাদক ও বিতার্কিক জালিছ মাহমুদ। এছাড়াও বন্ধুসভার অন্যান্য বন্ধুরা উপস্থিত ছিলেন।

ঝালুকাঠি প্রতিনিধি

দৈনিক ভোরের বার্তা

Leave a Reply

Copyright © All rights reserved. | Newsphere by AF themes.
Social media & sharing icons powered by UltimatelySocial