September 25, 2022

দৈনিক ভোরের বার্তা

সঠিক পথে সত্যের সন্ধ্যানে

ভেদরগঞ্জ শরীয়তপুর প্রাণিসম্পদ প্রদর্শনী-২০২২ উদ্বোধন

1 min read
শরিয়তপুরের ভেদরগঞ্জ প্রানীসম্পদ

ছবি-দৈনিক ভোরের বার্তা

আজ ১৬ই ফেব্রুয়ারী বুধবার সারা দেশের ন্যায় শরিয়তপুরের ভেদরগঞ্জ  প্রানীসম্পদ প্রদর্শনী ২০২২ উদ্বোধনী অনুষ্ঠিত হয়েছে

 

সকাল ১১ টায় ভেদরগঞ্জ সরকারী হেডকোয়ার্রটার পাইলট হাইস্কুল মাঠে এ মেলার আয়োজন করেন উপজেলা প্রানী সম্পাদ দপ্তর ও ভেটেনারী হাসপাতাল।

 

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার জনাব তানভীর-আল-নাসীফ(ভেদরগঞ্জ), ডাঃ মোহাম্মদ ফারুক হোসেন  উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা(ভারপ্রাপ্ত) ,আকলিমা বেগম লিপি,ভাইস চেয়ারম্যান (মহিলা),ভেদরগঞ্জ উপজেলা পরিষদ ,আবুল বাশার চোকদার, মেয়র, ভেদরগঞ্জ পৌরসভা, মোঃ নজরুল ইসলাম, সিনিয়র উপজেলা মৎস অফিসার ।

 

এবং মোঃ শাফিউল মাজলুবিন রহমান, সহকারী কমিশনার (ভূমি), মোঃ তানভীন হাসান শুভ, কৃষি সম্প্রসারণ অফিসার ,ভেদরগঞ্জ থানা অফিসার ইনচার্জ,-মোঃ মুস্তাফিজুর রহমান, শাহিনুর আক্তার-ইউ আর সি ইন্সট্রাকটর,সাবিনা ইয়াসমিন, তথ্য সেবা কর্মকর্তা।

 

এ ছাড়া এ সময় উপস্থিত ছিলেন বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক,হারুন অর রশিদ, মোঃ মাহবুব হোসেন,মোঃ শাকিল, আসাদ হোসেন, মোঃ হিরো , মোঃ শফি প্রমুখঃ

 

উদ্বোধন শেষে হাস-মূরগী, কবুতর ও গরু-ছাগলের স্টল পরিদর্শন করেন উপস্থিত সকল অতিথীবৃন্দ।  ডাঃ মোহাম্মদ ফারুক হোসেন উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা(ভারপ্রাপ্ত) তিনি বলেন প্রদর্শনীতে আগত খামারী ভাইয়েরা।

 

আমার অফিসের সবাই যাদের ছাড়া এই বিশাল কাজ সম্পাদন অসম্ভব ছিল। পরিশেষে হাবিবা আক্তার, প্রাণিসম্পদ সম্প্রসারণ কর্মকর্ত। সকলকে অন্তরের অন্তস্থল থেকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই।

নিজস্ব প্রতিবেদন

দৈনিক ভোরের বার্তা

Leave a Reply

Copyright © All rights reserved. | Newsphere by AF themes.
Social media & sharing icons powered by UltimatelySocial