October 1, 2022

দৈনিক ভোরের বার্তা

সঠিক পথে সত্যের সন্ধ্যানে

শ্রীনগরে ঝুঁকিপূর্ণ সেতুতে বাঁশের রেলিং

1 min read
মুন্সির হাটি খালের উপর জরাজীর্ণ সেতুর উপর

ছবি-দৈনিক ভোরের বার্তা

মুন্সীগঞ্জের শ্রীনগর উপজেলার সদর ইউনিয়নের ১নং নং ওয়ার্ডের কানাইনগর মুন্সির হাটি খালের উপর জরাজীর্ণ সেতুর উপর দিয়ে ঝুঁকি নিয়ে হাজার হাজার মানুষ যান চলাচল করছে

সেতুটি হালকা ও মাঝারী যানবাহন চলাচলের চাপেও ভেঙে যেতে পারে যেকোনো সময়,আশঙ্কা প্রকাশ করেন এলাকাবাসী।সরেজমিনে গিয়ে দেখা যায়,শ্রীনগর ইউনিয়নের আরধী পাড়া কানাইনগর জামে মসজিদ ও ডাঃ ইসমাঈল হোসেনের বাড়ির পাশ দিয়ে খালের উপর সেতুর আরসিসি ঢালাই করা রেলিং এর দু পাশের সিমেন্ট ও ইটের খোয়া উঠে গিয়ে রড গুলো বের হয়ে আছে।

আর সেই রেলিংয়ের দু’পাশের রোড গুলো রাতের বেলায় কে বা কাহারা কেটে নিয়ে যাচ্ছে। অটোচালক রবিন জানান,সেতুটির দুপাশের রেলিং ভেঙে রড গুলো চুরি হয়ে যাওয়াতে আসা-যাওয়ার পথে প্রতিনিয়ত প্রাণটা হাতের মুঠোয় থাকে,যাত্রী নিয়ে খুব সাবধানে সেতুর উপর দিয়ে চলাফেরা করি আর আল্লাহর নামে জিকির করি।

স্থানীয় মইফল বলেন,সেতুটির সংস্কার  না হওয়াতে দুপাশের রেলিংয়ের রড কেটে কিছু খারাপ লোক  চুরি করে নিয়ে গেছে,বিপদের কথা ভেবে আমি আমার বাড়ি থেকে বাশ এনে কোনমতে দুই সাইডে রশি দিয়া বাইন্দা দিছি।কত দল ক্ষমতায় এলো গেলো আমাদের এই সেতুটির কাজ নতুন করে  কেউ তো করলোনা।

 

এ ব্যাপারে শ্রীনগর উপজেলা প্রকৌশলী মোঃ রাজিউল্লাহ বলেন,এই বিষয়টি আমার অবগত নয়,আপনার মাধ্যমে জানতে পারলাম পরবর্তীতে বরাদ্দ আসলে কাজ করার জন্য চেষ্টা করবো।

মোঃ তারিকুল ইসলাম স্টাফ রিপোর্টারঃ

দৈনিক ভোরের বার্তা

 

Leave a Reply

Copyright © All rights reserved. | Newsphere by AF themes.
Social media & sharing icons powered by UltimatelySocial