September 28, 2022

দৈনিক ভোরের বার্তা

সঠিক পথে সত্যের সন্ধ্যানে

সাব-রেজিস্ট্রী অফিস দলিল লেখক ও ভেন্ডার সমিতির দ্বি-বার্ষিক নির্বাচন-দৈনিক ভোরের বার্তা

1 min read
দ্বি-বার্ষিক নির্বাচন

ছবি-দৈনিক ভোরের বার্তা

মুন্সীগঞ্জ শ্রীনগর উপজেলায় সদর ইউনিয়নে সাব-রেজিস্ট্রী অফিস দলিল লেখক ভেন্ডার সমিতির দ্বি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়েছে

সোমবার (৩১জানুয়ারী)সকালে উৎসব মূখর পরিবেশে সাব-রেজিস্ট্রী প্রাঙ্গণে সভাপতি, সাধারণ সম্পাদক ও সাংগঠনিকসহ ৩টি পদে ব্যালটের মাধ্যমে আনুষ্ঠানিকভাবে ভোট গ্রহন অনুষ্ঠিত হয়।

 

সভাপতি পদে ২৭টি ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন মোঃআজাহার হোসেন,৩৫টি ভোট পেয়ে সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন আব্দুর রউফ সিকদার ও ৩৭টি ভোট পেয়ে সাংগঠনিক পদে নির্বাচিত হয়েছেন কে এম রাজু আহমেদ।এছাড়া কোষাধ্যক্ষ পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন আব্দুল ছালাম সেন্টু মুক্তার।

 

প্রধান নির্বাচন কমিশনার প্রবীণ দলিল লেখক ও ভেন্ডার সমিতির সাবেক সাধারণ সম্পাদক মাজহারুল ইসলাম জানান,এই প্রথম বারের মত ব্যালটের মাধ্যমে সরকারিভাবে স্বাস্থ্যবিধি মেনে মুখে মাক্স পরিধান করে শ্রীনগর সাব-রেজিস্ট্রী দলিল লেখক ও ভেন্ডার সমিতির নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।

মোট ৬৯ জন ভোটার তাদের ভোট সুন্দর ও সুষ্ঠ পরিবেশে প্রয়োগের মাধ্যমে পছন্দের প্রার্থীদের বিজয়ী করেন।সকাল ১০ টা থেকে দুপুর ১টা পর্যন্ত ভোটাররা তাদের ভোটাধিকার প্রয়োগের মাধ্যমে সচ্ছ একটি কমিটি উপহার দেন।পরবর্তী সময়ে পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হবে।

মোঃ তারিকুল ইসলাম

দৈনিক ভোরের বার্তা

 

Leave a Reply

Copyright © All rights reserved. | Newsphere by AF themes.
Social media & sharing icons powered by UltimatelySocial