September 28, 2022

দৈনিক ভোরের বার্তা

সঠিক পথে সত্যের সন্ধ্যানে

কলাপাড়া রিপোর্টার্স ক্লাব এর ৬ষ্ঠ প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন-দৈনিক ভোরের বার্তা

1 min read
৬ষ্ঠ প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

ছবি-দৈনিক ভোরের বার্তা

পটুয়াখালীর কলাপাড়া উপজেলার কলাপাড়া রিপোর্টার্স ক্লাব ছয় পেরিয়ে সাত বছরে পদার্পন উপলক্ষে ৬ষ্ঠ প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়েছে

বৃহস্পতিবার (২৭ জানুয়ারী) সকাল ১১ টায় কলাপাড়া রিপোর্টার্স ক্লাবের হল রুমে আলোচনা সভা ও কেক কাটার মাধ্যমে প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়।

অনুষ্ঠানে কলাপাড়া রিপোর্টার্স ক্লাবের সভাপতি এস. কে রঞ্জন’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কলাপাড়া প্রেস ক্লাবের সাবেক সভাপতি ও কলাপাড়া পৌর মেয়র বিপুল চন্দ্র হাওলাদার।

বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন কলাপাড়া প্রেস ক্লাবের সভাপতি মো. হুমায়ুন কবির, সাধারন সম্পাদক এস.এম মোশাররফ হোসেন মিন্টু, কলাপাড়া রিপোর্টার্স ইউনিটির সাবেক সভাপতি মো. কবির তালুকদার, কলাপাড়া রিপোর্টার্স ক্লাবের যুগ্ন-সাধারন সম্পাদক মো. রাসেল মোল্লা, অর্থ-সম্পাদক মো. ওমর ফারুক ও সদস্য মো. ইমন আল-আহসান।

এছাড়াও কলাপাড়া সাংবাদিক ফোরামের সাধারন সম্পাদক এস.এম আলমগীর হোসেন, কলাপাড়া ৭ নং ওয়ার্ডের কাউন্সিলর মো. মাহবুব আলম ও কলাপাড়া রিপোর্টার্স ক্লাবের সদস্যবৃন্দসহ আরোও অনেকে উপস্থিত ছিলেন। আলোচনা সভা শেষে কেক কাটার মাধ্যমে অনুষ্ঠানের ৬ষ্ঠ প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন কলাপাড়া রিপোর্টার্স ক্লাবের সাধারন সম্পাদক মোস্তাফিজুর রহমান (সুজন মৃধা)।

মো. ওমর ফারুককলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি

দৈনিক ভোরের বার্তা

Leave a Reply

Copyright © All rights reserved. | Newsphere by AF themes.
Social media & sharing icons powered by UltimatelySocial