October 1, 2022

দৈনিক ভোরের বার্তা

সঠিক পথে সত্যের সন্ধ্যানে

বাংলা নিউজের ফরিদপুর প্রতিনিধি হিসেবে যোগ দিলেন হারুন

1 min read
বাংলাদেশের শীর্ষ অনলাইন গণমাধ্যম

ছবি-দৈনিক ভোরের বার্তা

বাংলাদেশের শীর্ষ অনলাইন গণমাধ্যম বাংলানিউজ২৪.কম এর ফরিদপুর জেলা প্রতিনিধি হিসেবে যোগ দিলেন বিডি২৪লাইভ.কমের হারুন-অর-রশীদ

আজ মঙ্গলবার (৪ জানুয়ারি) দুপুরে গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেন হারুন। হারুন বলেন, গত (১ ডিসেম্বর) আনুষ্ঠানিকভাবে তিনি বাংলানিউজে যোগদান করেন।

এ উপলক্ষে পত্রিকার কার্যালয়ে আয়োজিত এক অনুষ্ঠানে তাকে স্বাগত জানায় বাংলানিউজ পরিবার। তিনি বলেন, ‘নতুন জায়গায় ঝুঁকি থাকে তবে সুযোগ তৈরি হয় নিজেকে প্রমাণ করার, স্বপ্ন ছোঁয়ার। মানুষের কথা ছড়িয়ে দিতে চাই আরও বেশি প্রাণ খুলে। প্রত্যেকটি ভোর আসবে নতুন স্বপ্ন নিয়ে। অনেক নতুনের শুরু ২০২২ হোক প্রত্যাশা পূরণের।

সবার দোয়া পরামর্শ ও সহযোগিতা চাই। প্রসঙ্গত, হারুন-অর-রশীদ এর জন্ম ১৯৯২ সালের ২ ফেব্রুয়ারী ফরিদপুরের সালথা উপজেলার খোয়াড় গ্রামে। পড়ালেখা করেছেন জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধিভুক্ত সরকারি রাজেন্দ্র কলেজের ব্যবস্থাপনা বিভাগে।

সে ব্যবস্থাপনা বিভাগ থেকে বিবিএ (অনার্স) ও এমবিএ সম্পন্ন করেন। এছাড়া সে ফরিদপুরের সরকারি টিচার্স ট্রেনিং কলেজ থেকে (ব্যাচেলর অব এডুকেশন) বিএড করেন।

হারুন, এর আগে বিডি২৪লাইভ.কম ছাড়াও দেশের কয়েকটি জনপ্রিয় অনলাইন গণমাধ্যমে কাজ করেছেন। সে সবার দোয়া ও সহযোগিতা কামনা করেছেন।

নিজস্ব প্রতিবেদক:

দৈনিক ভোরের বার্তা

Leave a Reply

Copyright © All rights reserved. | Newsphere by AF themes.
Social media & sharing icons powered by UltimatelySocial