September 28, 2022

দৈনিক ভোরের বার্তা

সঠিক পথে সত্যের সন্ধ্যানে

সালথায় নব নির্বাচিত রামকান্তপুর ইউপি চেয়ারম্যান জামিনে মুক্তি

1 min read
আজ তিনি জামিনে মুক্তি পেয়েছেন।

ছবি-দৈনিক ভোরের বার্তা

ফরিদপুরের সালথায় কারাগারে থেকে সতন্ত্র প্রার্থী ইসারত হোসেন রামকান্তপুর ইউনিয়নের চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন,আজ তিনি জামিনে মুক্তি পেয়েছেন।

দ্বিতীয় ধাপে বৃহস্পতিবার (১১ নভেম্বর) সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত বিরতীহীন ভাবে এ ইউনিয়নের ৯টি কেন্দ্রে সুষ্ঠুভাবে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়েছে।

মোঃ ইশারত হোসেন দির্ঘ  নয়মাস কারা ভোগের  পর জেলহাজত থেকে জামিনে মুক্তি পেলেন আজ।তেইশ নবেম্বর (২০২১)গত বাইশ নভেম্বর (২০২১)বিকাল সাড়ে তিনটায় তার শফথ গ্রোহন শেষ হয়েছে। এর আগে সালথায় কারাগারে থেকে ও  সতন্ত্র প্রার্থী ইসারত হোসেন চেয়ারম্যান নির্বাচিত।

উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা গেছে, উপজেলার রামকান্তপুর ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী মো. ইশারত হোসেন (টেলিফোন) প্রতিকে ৩ হাজার ৩৪৮ ভোট পেয়ে বে-সরকারি ভাবে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী কামাল হোসেন (টেবিল ফ্যান) পেয়েছেন ১ হাজার ৭৯২ ভোট।

জানা যায়, চলতি বছরের ৫ এপ্রিল সালথায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে উপজেলা প্রশাসনের সাথে জনতার বিরোধ বাধে। এরই সুত্র ধরে স্থাণীয় জনতা উপজেলা পরিষদ ভবন ঘেরাও করে।

এবং পরিষদ ভবনে আগুন লাগিয়ে তান্ডব, ভাংচুর ও লুটপাট চালায়। এ ঘটনায় পুলিশ বাদী হয়ে দুটি মামলা দায়ের করে। উক্ত দুই মামলায় সালথা থানা পুলিশ গত ১৪ এপ্রিল ইশারত হোসেনকে গ্রেফতার করে।

এর পর থেকে ইসারত ফরিদপুর জেল হাজতে আছেন। জেল থেকেই তিনি রামকান্তপুর ইউনিয়ন পরিষদের নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী হিসেবে মনোনয়নপত্র দাখিল করেন।

তার প্রতিক ছিল টেলিফোন। রামকান্তপুর ইউনিয়নবাসীর কাছে ইশরাত হোসেন একজন জনপ্রিয় ব্যক্তি। বৃহস্পতিবারে অনুষ্ঠিত ইউপি নির্বাচনে তিনি বিপুল ভোটে জয়লাভ করেন।তার ভোট ৩৩৪৮ তিন হাজার তিনশত আটচল্লিশ।

মজিবুর রহমান সালথা (ফরিদপুর) প্রতিনিধি

দৈনিক ভোরের বার্তা

Leave a Reply

Copyright © All rights reserved. | Newsphere by AF themes.
Social media & sharing icons powered by UltimatelySocial