December 2, 2022

দৈনিক ভোরের বার্তা

সঠিক পথে সত্যের সন্ধ্যানে

শ্রীনগর ভাগ্যকুলে জমিজমা বিরোধের জেরে মারপিটে এক নারী আহত

1 min read
কামারগাঁও এলাকায় এ মারপিটের

ছবি-দৈনিক ভোরের বার্তা

মুন্সীগঞ্জের শ্রীনগরে জমিজমা বিরোধের জের ধরে লিপি বেগম  (৪৫) নামে একজনকে মারপিট করে গুরুতর আহত করা হয়েছে।গত শনিবার  দুপুরে দিকে উপজেলার ভাগ্যকুল ইউনিয়নের ৪নং ওয়ার্ডের মধ্য কামারগাঁও  এলাকায় মারপিটের ঘটনা ঘটে।

 

স্থানীয়রা গুরুত্বর আহত লিপি বেগম উদ্ধার করে চিকিৎসার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে ভর্তি করেন। লিপি বেগম মধ্য কামারগাঁও  গ্রামে সামসুল আলম স্তী । এ ঘটনায় লিপি বেগমের ছেলে গণমাধ্যম ও মানবাধিকার সংস্থা Nps ও আনসার ডিবিডির সদস্য মোঃ সিফাতুলা ইসলাম  বাদী হয়ে জাহাঙ্গীর মৃধা সহ ৩জনকে বিবাদী করে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

 

অভিযোগ সুত্রে জানা যায়, লিপি বেগমের  সাথে জমি জমা নিয়ে দীর্ঘদিন যাবৎ একই এলাকার  জাহাঙ্গীর মৃধার গংদের সাথে বিরোধ চলে আসছিল।

 

উক্ত শত্রুতার জের ধরে শনিবার সকালে প্রতিপক্ষ  জাহাঙ্গীর মৃধা (৫৫), তার ছেলে  রিয়াজ, জহিরুল ইসলাম,গং দা,লাঠি  নিয়ে লিপি বেগমের  উপর আক্রমন করে তাকে এলোপাতাড়ি ভাবে পিটিয়ে মাটিতে ফেলে মারতে থাকে তারপর মাথারচুল ধরে ছিলে ফেলে আহত করে এবং তার মাথায় আঘাত কররে  মারাত্বক কাটা রক্তাক্ত জখম করে। লিপি বেগমের  ডাকচিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে তাদের কেউ পিটিযে আঘাত করে  খুন করার হুমকি দিয়ে চলে যায়।

 

পরে গুরুত্বর আহত লিপি বেগমকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে ভর্তি করেন। সরেজমিনে গিয়ে আরো জানা যায় জাহাঙ্গীর মৃধা বিরুদ্ধে এলাকার মানুষ নানান ধরনের অভিযোগ দেন, কারো বাসার গাছ জোর করে কেটে নিয়ে যায় বাধা দিলে বাজে ভাষায় গালিগালাজ করে থেমে থাকে না মারধোরও করে তার অত্যাচারে এলাকার মানুষ অতিষ্ঠ।

 

শ্রীনগর থানার এস আই  মাযহারুল ইসলাম বলেন, অভিযোগ পেয়েছি। তদন্ত আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

নিজস্ব প্রতিবেদকঃ

দৈনিক ভোরের বার্তা

 

Leave a Reply

Copyright © All rights reserved. | Newsphere by AF themes.
Social media & sharing icons powered by UltimatelySocial