October 1, 2022

দৈনিক ভোরের বার্তা

সঠিক পথে সত্যের সন্ধ্যানে

বরইতলায় শাহ-আলম-নাজমা অনৈতিক সর্ম্পক ফাঁস প্রকাশিত সংবাদের প্রতিবাদ

1 min read
তার স্বামী ইজি বাইক চালক

ছবি-দৈনিক ভোরের বার্তা

বরইতলায় শাহ-আলম-নাজমা অনৈতিক সর্ম্পক ফাঁশ শিরোনামে গত ১২ সেপ্টেম্বর বিভিন্ন অনলাইন পত্রিকায় প্রকাশিত  সংবাদের প্রতিবাদ জানিয়েছেন মুকসুদপুর বাস-মিনিবাস সমিতির দপ্তর সম্পাদক শাহ আলম গৃহবধু নাজমা বেগম, তার স্বামী ইজি বাইক চালক হাবিবুর শেখ খালেদা বেগম।

 

এক বিবৃতির মাধ্যমে প্রতিবাদ জানিয়ে তারা বলেন, বহুল প্রচারিত কয়েকটি অনলাইন নিউজ পোর্টাল বরইতলায় শাহ-আলম-নাজমা অনৈতিক  সর্ম্পক ফাঁস শিরোনামে নিউজ পরিবেশিত হয়। উক্ত সংবাদটি আমারদে দৃষ্টিগোচর হয়। প্রকাশিত সংবাদটি মিথ্যা, বানোয়াট, ভিত্তিহীন। মগড়া ও উদ্দেশ্য প্রণোদিত।

 

একটি কুচক্রী মহল আমাদের কর্মক্ষেত্রে ও সামাজিকভাবে হেয় করতে প্রতিবেদককে দিয়ে মিথ্যা বানোয়াট ও ভিত্তিহীন সংবাদ প্রকাশ ও প্রচার করিয়েছে। এছাড়া আগামীতে মুকসুদপুর বাস-মিনিবাস সমিতির নির্বাচন আমাকে হেও করে তারা সার্থ হাসিল করার জন্য এ কাজ করেছেন। প্রকাশিত সংবাদের তীব্র প্রতিবাদ জানাচ্ছি।

 

প্রকাশিত সংবাদে উল্লেখ্যিত অনৈতিক সম্পর্কের ঘটনা বাহিরে ছড়ানোর দোষারোপ করে সাথী খানম ও তার মা খালেদা বেগমকে হুমকি ধামকি দিয়ে গালিগালাজ করেন শাহআলম ও নাজমা।

 

খালেদা বেগম ও তার মেয়ে সাথি খানম বলেন  এ-কথা অসত্য  বানোয়াট, মিথ্যা।শাহ-আলম ভাই আমাদের একজন শুভাকাঙ্খী,তাকে দিয়ে আমাদের সথে এমন একটা ভিত্তিহিন সংবাদ প্রচার করায় তিব্রনিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।এ ছাড়া উল্লেখ্যিত সংবাদের আরো দুই সাক্ষী আওলাদ ও দেলোয়ার বলেন এমন ঘটোনার আমরা কিছু জানিনা।

 

আমাদের অজান্তে প্রতিবেদক তার মনগড়া বক্তব্য আমাদের নামে প্রকাশ করেন।যেটা মোটেও একজন সাংবাদিকের কাম্যনয়। আমি এর বিচার দাবী করছি।

আরটি হাসানঃ

দৈনিক ভোরের বার্তা

Leave a Reply

Copyright © All rights reserved. | Newsphere by AF themes.
Social media & sharing icons powered by UltimatelySocial