October 1, 2022

দৈনিক ভোরের বার্তা

সঠিক পথে সত্যের সন্ধ্যানে

খুবিতে আন্ত-ডিসিপ্লিন ফুটবলে এমসিজেকে হারিয়ে চ্যাম্পিয়ন রসায়ন

1 min read
চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে

ছবি-দৈনিক ভোরের বার্তা

খুলনা বিশ্ববিদ্যালয়ে (খুবি) শারীরিক শিক্ষা চর্চা বিভাগ আয়োজিত আন্তঃডিসিপ্লিন ফুটবল প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে।

 

রসায়ন ডিসিপ্লিন। বৃহস্পতিবার (৮ সেপ্টেম্বর) বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় খেলার মাঠে তুমুল উত্তেজনাপূর্ণ ফাইনাল ম্যাচে তারা গণযোগাযোগ ও সাংবাদিকতা (এমসিজে) ডিসিপ্লিনের ফুটবল দলকে পরাজিত করে।

 

নির্ধারিত সময়ে দু’দলের কেউই গোল করতে না পারায় টাইব্রেকারে ফলাফল নির্ধারিত হয়। টাইব্রেকারে রসায়ন ডিসিপ্লিন ৪-২ গোলের ব্যবধানে এমসিজে ডিসিপ্লিনকে পরাজিত করে।

 

খেলায় ম্যান অব দ্য ফাইনাল নির্বাচিত হন রসায়ন ডিসিপ্লিনের গোলকিপার মো: আরিফুল ইসলাম সেতু। দারুণ পারফরমেন্সের জন্য টুর্নামেন্ট সেরা নির্বাচিত হন এমসিজে’র মো: শিহাব উদ্দিন। টুর্নামেন্টে সর্বোচ্চ গোলদাতা হিসেবে যৌথভাবে গোল্ডেন বুট পেয়েছেন এমসিজে’র শিহাব ও সমাজবিজ্ঞান ডিসিপ্লিনের গৌর মুন্ডা।

 

ফাইনাল খেলা শেষে বিকাল সাড়ে ৪টায় চ্যাম্পিয়ন ও রানার্সআপ দলের অধিনায়কের হাতে ট্রফি তুলে দেন প্রধান অতিথি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মাহমুদ হোসেন। এসময় তিনি দু’দলের খেলোয়াড়দের মেডেল পরিয়ে দেন।

 

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে উপাচার্য বলেন, তারুণ্য কোনো কিছু দমিয়ে রাখতে পারে না, সবকিছু জয় করে। জয় উল্লাস করতে শেখায়, আর হার থেকে অভিজ্ঞতা অর্জন হয়। অভিজ্ঞতা থেকেই আগামীর পথ নির্ধারণ করে নিতে হয়।

 

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার অমিত রায় চৌধুরী। সম্মানিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) প্রফেসর খান গোলাম কুদ্দুস। সভাপতিত্ব করেন শারীরিক শিক্ষা চর্চা বিভাগের পরিচালক (ভারপ্রাপ্ত) প্রফেসর ড. আহসান হাবীব।

 

খেলোয়াড়দের মধ্য থেকে অনুভূতি ব্যক্ত করে বক্তব্য রাখেন চ্যাম্পিয়ন দলের অধিনায়ক আনন্দ দত্ত ও রানার্সআপ দলের অধিনায়ক শেখ মোহাম্মদ আব্দুল্লাহ মুন্না।

খুবি প্রতিনিধি:

দৈনিক ভোরের বার্তা

 

 

Leave a Reply

Copyright © All rights reserved. | Newsphere by AF themes.
Social media & sharing icons powered by UltimatelySocial