September 26, 2022

দৈনিক ভোরের বার্তা

সঠিক পথে সত্যের সন্ধ্যানে

পৌর মেয়র প্রার্থী  জনগণের কল্যাণে বহুমুখী জনসেবা ঘোষণা

1 min read
প্রার্থীদের উঠান বৈঠক

ছবি-দৈনিক ভোরের বার্তা

ফরিদপুরের আলফাডাঙ্গা পৌরসভা নির্বাচনকে সামনে রেখে জনগণের  কল্যানে বহুমুখী জনসেবা দেওয়ার প্রতিশ্রুতি দিয়ে ভোট চাওয়া শুরু করেছেন প্রার্থীরা।প্রতিদিনই চলছে প্রার্থীদের উঠান বৈঠক, পথসভা,বাড়ি বাড়ি গিয়ে দোয়া ভোট চাওয়া,ওয়ার্ড ভিত্তিক মতবিনিময়।

 

নির্বাচনী আমেজে মূখরিত হয়ে উঠেছে পৌরসভায়। এর মধ্যে ১নং ওয়ার্ড  হিদাডাঙ্গা গ্রামের  সৈয়দ বাড়ির সন্তান সৈয়দ আশরাফ আলী বাসার গতকাল ২ সেপ্টেম্বর( শুক্রবার)  নিজ গ্রামে

জামে মসজিদে জুম্মার নামাজ আদায় শেষে গ্রামবাসির উদ্দেশ্যে  আনুষ্ঠানিক ভাবে নিজেকে মেয়র প্রার্থী ঘোষণা দিয়ে দোয়ার আয়োজন ও উপস্থিত সকলের কাছে  ভোট চান।সরেজমিন ঘুরে ওয়ার্ড এর একধীক ব্যক্তি বলেন,বাসার ছোট  বেলা  থেকে  আওয়ামিলীগকে মনে প্রানে ভালবেসেছে ৯০ দশকে ছাত্রলীগের সাধারণ সম্পাদকের দ্বায়িত্ব সুনামের সাথে পালন করে।

 

বর্তমানে  পৌর আওয়ামিলীগের সাধারণ  সম্পাদকের দ্বায়িত্বে আছে। আওয়ামীলীগের দল করা তার নেশা ও পেশা। দলীয়  সকল কর্ম কান্ডে সে নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করে।ছোট বেলা থেকে  দলের  পিছনে সময় ও টাকা ব্যয় করে আসছে।বিনিময় কিছুই পায়নি ও চায়নি।

 

সৈয়দ আশরাফ আলী বাশার বলেন, এবার আওয়ামী লীগের সভাপতি ও জননেত্রী শেখ হাসিনা দল থেকে  আমকেই নৌকা প্রার্থীর ঘোষনা দেবে বলে আমি আশাবাদী।কেন্দ্রীয় নেতাদের সাথে আমার কথা হয়েছে আমাকে পৌর এলাকায় কাজ করতে বলেছে,আমাকেই নৌকা প্রতীক দিবে বলে বিশস্ত সূত্রে  ইংগিত দিয়েছে।

 

তিনি আরো বলেন,বিগত মেয়র  নির্বাচনে যারা  দল থেকে নৌকা প্রতীক নিয়ে মেয়র হয়ে জনগনের টাকা অপচয়, অনিয়ম, দূর্নীতি  লুটপাট,চাকুরী বানিজ্য করেছে  তাদেকে আর কখনো  নৌকা প্রতীক দেবে  না  বলে সাফ জানিয়েছে কেন্দ্রীয় নেতারা।যে কয়জন  প্রার্থী নাম শুনা যাচ্ছে তার মধ্যে দীর্ঘ  দিন ধরে  দলে পিছনে  শ্রম দেওয়ার  আমার অবদান বেশি।

 

সবার মধ্যে আমি নৌকার একমাত্র যোগ্য প্রার্থী, দল থেকে আমাকেই নৌকা প্রতীক দেবে। আমি মেয়র হয়ে পৌর  সকল এলাকায় সমমানে  বন্টন,রাস্তায় আরো উন্নত মানের ঝকঝকে  উজ্জ্বল  আলো দেয় এমন লাইটিং ব্যবস্হা করিবো। জন্ম নিবন্ধনে সরকার নির্ধারিত  ফি নিবো।রাস্তা, ঘাট ড্রেন,বিল্ডিং সহ সকল উন্নয়ন মূলক  নির্মাণ  সামগ্রীতে  সিডিউল  মোতাবেক  সঠিক ও ভাল মানের কাজ করার ঘোষনা দিয়েছে।আপনারা আমাকে ভোট দিয়ে বিজয়ী করবেন।আপনাদের কল্যানে সামনের ৫ বছর বহুমুখী জনসেবা করবো ইনশাআল্লাহ।

আরিফুজ্জামান চাকলাদার

দৈনিক ভোরের বার্তা

Leave a Reply

Copyright © All rights reserved. | Newsphere by AF themes.
Social media & sharing icons powered by UltimatelySocial