September 28, 2022

দৈনিক ভোরের বার্তা

সঠিক পথে সত্যের সন্ধ্যানে

আগৈলঝাড়ায় যৌণ নিপীড়নের মামলায় বখাটের ৬ মাসের কারাদন্ড

1 min read
বখাটেকে ছয় মাসের কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমাণ

ছবি-দৈনিক ভোরের বার্তা

বরিশালের আগৈলঝাড়ায় স্কুল ছাত্রীদের বিদ্যালয়ে যাওয়া আসার পথে যৌণ নিপিড়নের অভিযোগে ইজিবাইক চালক এক বখাটেকে ছয় মাসের কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত।

 

ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার মো. সাখাওয়াত হোসেন জানান, টেমার মালেকা খাতুন বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের ছাত্রীদের স্কুলে আসা-যাওয়ার পথে সড়কের উপরেই ছাত্রীদের নিত্যদিন যৌণ নিপিরন করে আসছিলো গৌরনদী উপজেলার দক্ষিণ রামসিদ্ধি গ্রামের সেকেন্দার মৃধার ছেলে ইজিবাইক চালক সোহাগ মৃধা (৩০)।

 

ছাত্রীরা ও তাদের অভিভাবকসহ স্থানীয়রা একাধিকবার এর প্রতিবাদ করলেও কোন সোহাগ তাতে কর্ণপাত না করায় বৃহস্পতিবার বিকেলে স্কুল ছুটির পরে ছাত্রীরা নাঘার সড়ক দিয়ে বাড়ির যাওয়ার পথে তাদের পুণরায় যৌণ নিপিরড়ন শুরু করে সোহাগ মৃধা।

 

বিষয়টি স্থানীয়রা জেনে ধাওয়া করে ইজিবাইক চালক সোহাগ মৃধাকে আটক করে স্কুল কক্ষে আটক রেখে উপজেলা নির্বাহী অফিসার ও পুলিশকে জানায়।

 

উপজেলা নির্বাহী অফিসার মো. সাখাওয়াত হোসেন বৃহস্পতিবার রাতে এসআই আলী হোসেনসহ সঙ্গিয় ফোর্স নিয়ে ওই স্কুলে উপস্থিত হয়ে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে ইজিবাইক চালক সোহাগ মৃধাকে ৬মাসের বিনাশ্রম কারাদন্ডের রায় ঘোষণা করেন।

সাজাপ্রাপ্ত সোহাগকে শুক্রবার সকালে বরিশাল কেন্দ্রীয় কারাগারে প্রেরন করা হয়েছে।

 

জগদীশ মন্ডল আগৈলঝাড়া প্রতিনিধি

দৈনিক ভোরের বার্তা

Leave a Reply

Copyright © All rights reserved. | Newsphere by AF themes.
Social media & sharing icons powered by UltimatelySocial