September 26, 2022

দৈনিক ভোরের বার্তা

সঠিক পথে সত্যের সন্ধ্যানে

সালথায়  ফল মেলার প্রদর্শনী অনুষ্ঠিত-দৈনিক ভোরের বার্তা

1 min read
সালথা উপজেলায় ফল মেলা অনুষ্ঠিত

ছবি-দৈনিক ভোরের বার্তা

বছরব্যাপী ফলচাষে, অর্থ পুষ্টি দুই-আসে” এই প্রতিপাদ্য বিষয় কে সামনে রেখে ফরিদপুরের সালথা উপজেলায় ফল মেলা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (৩১ আগস্ট) সকাল ১১টায় উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের আয়োজনে উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে এই ফল মেলা অনুষ্ঠিত হয়।

 

উপজেলা কৃষি অফিসার (কৃষিবিদ) জীবাংশু দাসের সভাপতিত্বে এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার মোছাঃ তাছলিমা আকতার।

 

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান রুপা বেগম। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা মৎস্য অফিসার রাজীব রায়, উপজেলা সমাজ সেবা অফিসার সৈয়দ ফজলে রাব্বি নোমান, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আবুল খায়ের, উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা মোঃ শাখাওয়াত হোসেন,  উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফারুকুজ্জামান ফকির মিয়া, গট্টি ইউপি চেয়ারম্যান হাবিবুর রহমান লাবলু প্রমুখ। এছাড়াও বিভিন্ন দপ্তরের কর্মকর্তা বিভিন্ন ইউনিয়নের ফলচাষীবৃন্দ উপস্থিত ছিলেন।

 

ফল মেলায় আম, কাঁঠাল, আনারস, পেঁপে, তরমুজ, পেয়ারা, কলা, তাল, ড্রাগন, ডাব নারিকেল, মাল্টা, কদবেল, তেঁতুল, জামরুল প্রভৃতি ফলসহ সেখানে প্রায় ৩০ প্রজাতির ফল প্রদর্শন করা হয়। জাঙ্ক ফুড ও অস্বাস্থ্যকর খাবার থেকে বিরত রাখা এবং পুষ্টিমান সম্পন্ন নানান ধরনের ফলের সাথে পরিচয় করিয়ে দিতে এই আয়োজন করা হয়।

মজিবুর রহমান  সালথা ফরিদপুর

দৈনিক ভোরের বার্তা

 

 

Leave a Reply

Copyright © All rights reserved. | Newsphere by AF themes.
Social media & sharing icons powered by UltimatelySocial