September 28, 2022

দৈনিক ভোরের বার্তা

সঠিক পথে সত্যের সন্ধ্যানে

আলফাডাঙ্গায় মেয়র প্রার্থী ঘোষণা দিয়ে দোয়া ও ভোট চাইলেন – আহাদ

1 min read
মিঠাপুর চৌরাস্তায় এক পৌর

ছবি-দৈনিক ভোরের বার্তা

ফরিদপুরের আলফাডাঙ্গা পৌরসভাধীন জাটিগ্রাম সড়কে চরপাড়া মিঠাপুর চৌরাস্তায় এক পৌর নির্বাচনী আলোচনা সভা অনুষ্ঠিত হয়।গতকাল বৃহস্পতিবার ২৫ শে আগস্ট রাত ৭:৩০ এর সময় মতবিনিময় আলোচনা সভা শুরু হয়।

 

আলোচনা সভায় সভাপতিত্ব করেন পৌর আওয়ামিলীগ ওয়ার্ড সভাপতি শাহ  আলম সেকেন্দার,  পরিচালনায় নরু তালুকদার।বক্তব্যে  বিভিন্ন বক্তৃরা বলেন,এবার আমরা প্রার্থীদের মধ্যে সৎ যোগ্য প্রার্থীকে ভোট দেবো। যিনি আমাদের চরপাড়া মিঠাপুর এলাকা উন্নয়ন ও পৌর সকল প্রকার নাগরিক সুবিধা প্রতিশ্রুতি দেবে তাকে আমরা ভোট দিবো।

প্রত্যেক প্রার্থীর পূর্বপুরুষ থেকে জরিপ করে যে আমাদের নিকট সৎ যোগ্য প্রার্থী তাকে আমরা নির্বাচিত করব। পূর্বে ইউনিয়ন জনপ্রতিনিধি থেকে শুরু করে বর্তমান পৌর মেয়র প্রার্থীদের মধ্যে যারা লুটপাট, দূর্নীতি, পারিবারিক ক্ষমতায়ন, মামলা হামলা থানার দালালির সাথে জড়িত তাদেরকে এবার ভোট ব্যালটের মাধ্যমে পরাজিত করে প্রমান করবো।এবং নেতাদের বুজাবো জনগনকে ভালবাসতে হয় নতুবা জনগন ভোট দেয় না।

বারবার ইউপি চেয়ারম্যান ও আলফাডাঙ্গা উপজেলা আওয়ামীলীগ যুগ্ম সাধারণ সম্পাদক, মেয়র প্রার্থী একেএম আহাদুল হাসান আহাদ বলেন,আমার বাবা আবু মিয়া, আমি, আমার ছোট ভাই উপজেলা চেয়ারম্যান জাহিদ আপনাদের ভোটে বার বার বিজয়ী হয়েছে।আপনাদের কাছে আমরা পরিবারিক ভাবে চির ঋণী ।

 

পারিবারিক সূত্রে মনে প্রানে ভালবাসে আমাদের ভোট দিয়েছেন। আমার পরিবার একাধিকবার ইউনিয়ন ও উপজেলায় নির্বাচিত হয়েছে।আমাদের কোন অর্থের লোভ লালসা নেই। রাতারাতি কোটিপতি হওয়ার স্বপ্ন নেই।বাবার আদর্শকে বুকে ধারন করে ছোটবেলা থেকে দুই ভাই রাজনীতি ও প্রতিনিধিত্ব করে আসছি।

 

আমার জানা মতে আমরা বিরোধ স্বার্থে কোন অন্যায় করি না।আমার পরিবার অন্যায়কে কখনো প্রস্রয় দেয় নাই।আমাদের যদি অর্থের লোভ লালসা থাকতো তাহলে আমাদের মধ্যে বিলাস বহুল গাড়ি বাড়ি জমাজমি কোটি কোটি টাকার আলামত দেখতে পারতেন।

আমার বয়স হয়েছে মৃত্যু যে কোন সময় যতটুকু সময় বেঁচে থাকবো আপনাদের সেবা করে যাবো।যাতে মৃত্যু পরে ও আমার নামটা আমার বাবা(আবু মিয়ার) মত আপনাদের মাঝে ও পরবর্তী প্রজন্মে স্মরণীয় করে রাখেন।আমাকে ভোট দিয়ে মেয়র পদে বিজয়ী করবেন। এই আশা রেখে চরপাড়া বাসির মাঝে আনুষ্ঠানিক ভাবে মেয়র প্রার্থী ঘোষণা দিয়ে ভোট চাইলেন।

আরিফুজ্জামান চাকলাদার

দৈনিক ভোরের বার্তা

Leave a Reply

Copyright © All rights reserved. | Newsphere by AF themes.
Social media & sharing icons powered by UltimatelySocial