October 1, 2022

দৈনিক ভোরের বার্তা

সঠিক পথে সত্যের সন্ধ্যানে

সাংবাদিকদের সর্বাত্মক সহযোগিতা চাইলেন ফরিদপুরের নবাগত পুলিশ সুপার- মোঃ শাহজাহান  

1 min read
পুলিশ সুপারের কার্যালয়ে সাংবাদিকদের

ছবি-দৈনিক ভোরের বার্তা

সাংবাদিকদের সর্বাত্মক সহযোগিতা চাইলেন নবাগত পুলিশ সুপার মোঃ শাহজাহান। তিনি আজ সকাল ১১টায় ফরিদপুর পুলিশ সুপারের কার্যালয়ে সাংবাদিকদের সাথে এক মত বিনিময়ে প্রত্যাশা করেন।

 

পুলিশ সুপার আরো বলেন, ফরিদপুরকে একটা শান্তির শহর প্রতিষ্ঠা করতে হবে এজন্য সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। তিনি বলেন ফরিদপুরে আইন-শৃঙ্খলার উন্নতির জন্য এবং জেলা বাসীর মঙ্গলের জন্য তার চেষ্টা অব্যাহত থাকবে।

 

তিনি বিগত পুলিশ সুপার মোঃ আলিমুজ্জামান এর উদ্ধৃতি দিয়ে বলেন, তাকে যেভাবে আপনার সহযোগিতা করেছেন আমাকে অনুরূপভাবে সাহায্য করবেন সে প্রত্যাশা কামনা করি। তিনি বলেন, সবার সম্মিলিত প্রচেষ্টায় এই জেলাকে এগিয়ে নিয়ে যেতে হবে। সেখানে সাংবাদিকবৃন্দ এবং পুলিশ কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করবে।

 

আরো বলেন, সমাজের সামাজিক সমস্যাগুলো সমাধানে সবাই একসাথে কাজ করতে চাই। পারিবারিক সমস্যা সমাধানে আইনের মাধ্যমে করার সমাধান করতে হবে, এছাড়া সন্ত্রাসীদের মোকাবেলা আইন দিয়ে করতে হবে সন্ত্রাসী যত বড় শক্তিশালী হোক না কেন সে আইনের উর্ধ্বে নয়।

 

আইন প্রয়োগ করে সন্ত্রাসীকে কঠোর ভাবে দমন করা হবে, একই সাথে তিনি মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষণা করেন এবং এর বিরুদ্ধে তার কঠোর অবস্থান তুলে ধরেন। তিনি বলেন আমরা মানুষের পাশে দাঁড়াতে চাই মানুষের পক্ষে কাজ করতে চাই এজন্য সবাইকে একসাথে কাজ করার আহ্বান জানান।

 

জনগণের জন্য আমার অফিস এবং পুলিশ বিভাগ সব সময়  খোলা থাকবে। মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার মোঃ জামাল পাশা, সদর সার্কেল সুমন রঞ্জন সরকার, অতিরিক্ত পুলিশ সুপার হেলাল উদ্দিন ভূঁইয়া, টিআই তুহিন লস্কর সহ ফরিদপুরের কর্মরত প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

নিজস্ব প্রতিবেদক:

দৈনিক ভোরের বার্তা

 

Leave a Reply

Copyright © All rights reserved. | Newsphere by AF themes.
Social media & sharing icons powered by UltimatelySocial