October 1, 2022

দৈনিক ভোরের বার্তা

সঠিক পথে সত্যের সন্ধ্যানে

লালপুরে সাবেক ক্রীড়া প্রতিমন্ত্রী ফজলুর রহমান পটলের ৬ষ্ঠ তম মৃত্যু বার্ষিকী পালন

1 min read
প্রতিমন্ত্রী মরহুম ফজলুর রহমান পটল

ছবি-দৈনিক ভোরের বার্তা

নাটোরের লালপুরে সাবেক ক্রীড়া প্রতিমন্ত্রী মরহুম ফজলুর রহমান পটল এর ৬ষ্ঠতম মৃত্যু বার্ষিকি উপলক্ষে স্বরণ সভা দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে

 

আজ (১১ আগষ্ট বৃহস্পতিবার) সকালে মরহুম ফজলুর রহমান পটলের গৌরিপুরের বাসভবনে ৬ষ্ঠতম মৃত্যু বার্ষিকী উপলক্ষে শ্রদ্ধাঞ্জলি ও আলোচনা সভার আয়োজন করা হয়।

 

উক্ত দোয়া ও আলোচনা সভায় উপজেলা বিএনপির আহবায়ক ফজলুর রহমান পটলের সুযোগ্য সন্তান ডা. ইয়াসিন আরশাদ (রাজন) এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বি.এন.পি’র চেয়ারপার্সন উপদেষ্টা হাবিবুর রহমান হাবিব, প্রধান আলোচক সাবেক ক্রীড়া প্রতিমন্ত্রী ফজলুর রহমান পটলের সহধর্মিনী ও নাটোর জেলা বি.এন.পির সদস্য অধ্যক্ষ (অবঃ) কামরুন্নাহার শিরিন।

 

ও বিশেষ অতিথি হিসেবে ছিলেন নাটোর জেলা বি.এন.পির আহবায়ক আমিনুল হক, সদস্য সচিব রহিম নেওয়াজ, সদস্য শহিদুল ইসলাম (বাচ্চু) বাগাতিপাড়া আহবায়ক মোশারফ হোসেন, গোপালপুর পৌরসভার সাবেক মেয়র ও নজরুল ইসলাম মোলাম, নাটোর জেলা যুবদলে সভাপতি এ. হাই তালুদার (ডালিম), সভাপতি কামরুল ইসলাম।

 

এবং সাবেক উপজেলা চেয়ারম্যান ও বাগাতিপাড়া উপজেলা বিএনপির সদস্য সচিব হাফিজুর রহমান, বিলমাড়ীয়া ইউপির চেয়ারম্যান সিদ্দিক আলী মিষ্টু, এছাড়াও উপস্থিত ছিলেন ছাত্রদল, যুবদলের সহ অন্যান্য অঙ্গসংগঠনের নেতা কর্মী ।

 

অনুষ্ঠান সঞ্চালনা করেন সাবেক উপজেলা চেয়ারম্যান ও লালপুর উপজেলার বি.এন.পির সদস্য সচিব হারুনর রশীদ পাপ্পু।

 

নাটোর সংবাদদাতামোঃ রুবেল আলী

দৈনিক ভোরের বার্তা

Leave a Reply

Copyright © All rights reserved. | Newsphere by AF themes.
Social media & sharing icons powered by UltimatelySocial