September 26, 2022

দৈনিক ভোরের বার্তা

সঠিক পথে সত্যের সন্ধ্যানে

কলাপাড়ায় মটরসাইকেল ট্রলি মুখোমুখি সংঘর্ষে যুবক নিহত

1 min read
ইউসুফ মৃধা নিহত হয়েছে

ছবি-দৈনিক ভোরের বার্তা

ঢাকা – কুয়াকাটা  মহাসড়কে পায়রা বন্দরে প্রবেশ পথ ফোরলেনে ট্রলি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেল চালক ইউসুফ মৃধা নিহত হয়েছে।

 

আহত হয়েছে আরোহী হারুন হাওলাদার। তাকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। বুধবার সকাল সাড়ে সাতটার দিকে এ দূর্ঘটনা ঘটে।

 

নিহত ইউসুফ চাকামইয়া ইউনিয়নের নিশানবাড়িয়া গ্রামের কাদের মৃধার ছেলে এবং পায়রা বন্দরের কটলিভার অপারেটর হিসেবে কর্মরত ছিলেন। আর আহত হারুন একই বন্দরের টেইলর অপারেটর।

 

কলাপাড়া থানার এস আই গোলাম মাওলা জানান, সকালে পায়রা বন্দরে কাজে যোগদানের উদ্দেশ্যে তারা দুইজন মোটরসাইকেলে করে ফোরলেন সড়কের ইউটার্ণ মোড়ে পৌছলে বিপরীত দিক থেকে বেপরোয়া গতিতে আসা লাইসেন্সবিহীন ট্রলিটি তাদের চাপা দেয়। তাৎক্ষণিক স্থানীয়রা তাদের উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে ভর্তি করলে কর্তব্যরত চিকিৎসক ইউসুফকে মৃত ঘোষণা করেন। গুরুতর আহত হারুনকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল রেফার করা হয়েছে।

 

পুলিশ জানায়, দূর্ঘটনার পরই ট্রলি চালক পালিয়ে গেলেও ট্রলিটি আটক করা হয়েছে। নিহতের মরদেহ ময়নাতদন্তের উদ্যোগ নেয়া হয়েছে। এ ঘটনায় পরবর্তী আইনী পদক্ষেপ নেয়ার প্রস্তুতি চলছে।

 

কলাপাড়া প্রতিনিধি।।

দৈনিক ভোরের বার্তা

 

Leave a Reply

Copyright © All rights reserved. | Newsphere by AF themes.
Social media & sharing icons powered by UltimatelySocial