September 26, 2022

দৈনিক ভোরের বার্তা

সঠিক পথে সত্যের সন্ধ্যানে

শ্রীনগরে রুসদী উচ্চ বিদ্যালয়ে এসএসসি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠিত-২২

1 min read

মুন্সিগঞ্জ জেলার শ্রীনগরের রুসদী উচ্চ বিদ্যালয়ের ১৯ জুন ২০২২ খ্রি. অনুষ্ঠিত এসএসসি পরিক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান বেলা ১২ ঘটিকায় বিদ্যালয়ের অডিটোরিয়ামে অনুষ্ঠিত হয়। 

 

রুসদী উচ্চ বিদ্যালয়ের এডহক কমিটির সভাপতি ও তন্তর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আজিজুল হক দুলালের সভাপতিত্বে ও রুসদী উচ্চ বিদ্যালয়ের সহ-প্রধান শিক্ষক পবিত্র কুমার সরকার এর পরিচালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন রুসদী উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র, সাবেক প্রধান শিক্ষক ও সভাপতি আলহাজ্ব অধ্যক্ষ মোঃ শাহজাহান বেপারি।

 

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন  রুসদী উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র ও লৌহজং সরকারি কলেজ এর উপাধ্যক্ষ সহিদুর রহমান সিকদার,  প্রাক্তন ছাত্র, শিক্ষক আব্দুল মান্নান মিয়া, রুসদী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ মিজানুর রহমান শেখ, প্রাক্তন ছাত্র আনোয়ার হোসেন হৃদয়, এডহক কমিটির সদস্য আব্দুল মঈম কমল, ওমর ফারুক অবাক, মোঃ জসিম মোল্লা,  উপস্থিত ছিলেন এডহক কমিটির শিক্ষক প্রতিনিধি মোঃ সাইদুর রহমান, সাবেক সদস্য আইয়ুব আলী।

 

ও মোস্তাফিজুর রহমান মোস্তাক, আদিলুর রহমান আদিল, রকিবুল হাসান রিংকু, রাকিবুল হাসান শাহাবুদ্দিন, সাগর বেপারি রুসদী উচ্চ বিদ্যালয়ের শিক্ষক মন্ডলী, কর্মকর্তা, কর্মচারীবৃন্দ।

 

রুসদী উচ্চ বিদ্যালয়ের ৯৯ তম বিদায় অনুষ্ঠানে ২০২২ সালে সর্বমোট ১৫২ জন পরিক্ষার্থী অংশগ্রহন করবে, রুসদী উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র সংসদের আহবায়ক কমিটির সদস্য ও ফ্রেন্ডস সমাজকল্যাণ সংসদের চেয়ারম্যান মোঃ জসিম মোল্লা ঘোষণা দেন পরিক্ষায় যারা গোল্ডেন এ+ পাবেন তাদের নগদ অর্থ ৩,০০০/- এবং দুইবছরের জন্য কাগজ, কলম ও এ+ প্রাপ্তদের ভর্তির জন্য ২,০০০/- টাকা ও কাগজ-কলম প্রদান করা হবে। এসএসসি পরিক্ষার্থীদেরকে প্রতিবছরের মতো এবারও প্রাক্তন ছাত্র সংসদ রুসদী উচ্চ বিদ্যালয়ের পক্ষ থেকে ফাইল, স্কেল, কলম, পেন্সিল, কাটার, রাবার, রুটিন প্রদান করা হয়, রুসদী উচ্চ বিদ্যালয়ের পক্ষ থেকে পরিক্ষার্থীদের ফুল দিয়ে দোয়া করা হয়।

 

পরিক্ষার্থীদের পক্ষ থেকে বিদ্যালয়ের শ্রেণি কক্ষের জন্য ১০ টি দেয়াল ঘড়ি প্রদান করা হয়। রুসদী উচ্চ বিদ্যালয়ের ধর্মীয় শিক্ষক মাওলানা আব্দুল লতিফ আতহারী পরিচালনায় বিশেষ দোয়া ও তবারক বিতরণের মধ্য দিয়ে বিদায় ও শুভেচ্ছা উপহার প্রদানের সমাপ্ত করা হয়।

তারিকুল ইসলাম স্টাফ রিপোর্টারঃ

দৈনিক ভোরের বার্তা

 

Leave a Reply

Copyright © All rights reserved. | Newsphere by AF themes.
Social media & sharing icons powered by UltimatelySocial