September 26, 2022

দৈনিক ভোরের বার্তা

সঠিক পথে সত্যের সন্ধ্যানে

পূর্ব নাওডোবা ইউনিয়ন পরিষদ নির্বাচনে মোঃ খবির ফরাজির ব্যাপক প্রচার ও প্রচারণা

1 min read
ফরাজির নির্বাচনি প্রচারে ব্যাপক খুশি এলাকা বাসি

ছবি-দৈনিক ভোরের বার্তা

আগামি ১৫ জুন জাজিরা উপজেলার পূর্ব নাওডোবা ইউনিয়ন নির্বাচনে পরপর দুই বারের সফল চেয়ারম্যান মোঃ খবির উদ্দিন ফরাজির নির্বাচনি প্রচারে ব্যাপক খুশি এলাকা বাসি।

 

দৈনিক ভোরের বার্তার এক বিশেষ সাক্ষাৎ কারে তিনি তার নির্বাচনি ইশতেহার ঘোষণা করেন।  এ সময় তিনি বলেন আমি নির্বাচনে জয়লাভ হতে পারলে আমি সর্ব প্রথম বয়স্ক ভাতা থেকে যারা অবহেলিত তাদের দিক নজর দেব তারপর মাদক জুয়া দূর্নীতি মুক্ত করবো।

 

আমি সাধারন মানুষ তাই হতদরিদ্রের দরদ টা আমি বুঝি। সেই সাথে তিনি এলাকার বিভিন্ন সমস্যার কথাও তুলে ধরেন। তিনি জানান দিতে চান যে তিনি জনগণের পাশে আছে ও থাকবে। চেয়ারম্যান হলেই দেশের উন্নয়ন হবে এমন টা কথা না, কথা হচ্ছে দেশের ও এলাকার উন্নয়ন, সাধারন মানুষের ভাগ্য কে পরিবর্তন করা আর এটাই হচ্ছে আমার নির্বাচনি ইশতেহার।

 

মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা যেমন দেশের উন্নয়ন নিয়ে ব্যস্ত। তেমনি আমাদেরও উচিৎ ক্ষমতায় এসে ক্ষমতার অপব্যবহার না করা। নিজস্ব অর্থায়নে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার অক্লান্ত পরিশ্রমে আজ বাংলাদেশ পদ্মা শেতু উন্মোচন, ঠিক তেমনি জনগণের ভালবাসায় আমিও জয়ীলাভ হবো বলে প্রত্যাশিত ইনশাআল্লাহ। তাই তিনি সকলের কাছে দোয়া চেয়েছেন।

 

রিপোর্ট –মোঃ সুমন খন্দকার শরিয়তপুর জাজিরা

দৈনিক ভোরের বার্তা

 

Leave a Reply

Copyright © All rights reserved. | Newsphere by AF themes.
Social media & sharing icons powered by UltimatelySocial