September 26, 2022

দৈনিক ভোরের বার্তা

সঠিক পথে সত্যের সন্ধ্যানে

ফরিদপুরে আ’লীগের নতুন অভিভাবকদের  ফুলেল শুভেচ্ছা জানালেন বেলায়েত চেয়ারম্যান

1 min read
কানাইপুর ইউপি চেয়ারম্যান ফকির মোঃ বেলায়েত হোসেন

ছবি-দৈনিক ভোরের বার্তা

ফরিদপুরের আওয়ামীলীগের নতুন তিন অভিভাবককে অভিনন্দন জানিয়ে ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন সদরের কানাইপুর ইউপি চেয়ারম্যান ফকির মোঃ বেলায়েত হোসেন।

 

তারা হলেন, সদ্য ঘোষিত বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির কার্যনির্বাহী সদস্য প্রবীণ আওয়ামীলীগ নেতা বিপুল ঘোষ, সদ্য ঘোষিত ফরিদপুর জেলা আওয়ামীলীগের সভাপতি শামীম হক ও সাধারণ সম্পাদক শাহ্ মোঃ ইশতিয়াক আরিফ।

 

শুক্রবার সকাল ১০টা থেকে দুপুর পর্যন্ত গাড়িবহর নিয়ে প্রত্যেকের বাস ভবনে গিয়ে এই শুভেচ্ছা জানান ইউপি চেয়ারম্যান ফকির মোঃ বেলায়েত হোসেন। শুভেচ্ছা শেষে প্রত্যেকের সাথে মতবিনিময় করা হয়। এ সময় কানাইপুর ইউনিয়ন পরিষদের ইউপি সদস্যবৃন্দসহ ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রতন সিকদার নিতাই সহ যুবলীগ ও ছাত্রলীগের শতাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

 

বৃহস্পতিবার বিকালে শহরের সরকারী রাজেন্দ্র কলেজে অনুষ্ঠিত জেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মলনে উক্ত নামগুলো ঘোষণা করেন দলটির প্রেসিডিয়াম সদস্য কাজী জাফরউল্লাহ। ভার্চুয়ালভাবে সম্মেলনের শুভ উদ্বোধন করেন কেন্দ্রীয় আওয়ামীলীগের সাধরণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। এ সময় দলটির ৫জন প্রেসিডিয়াম সদস্যসহ ১৮জন কেন্দ্রীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

কানাইপুর প্রতিনিধি

দৈনিক ভোরের বার্তা

Leave a Reply

Copyright © All rights reserved. | Newsphere by AF themes.
Social media & sharing icons powered by UltimatelySocial