September 28, 2022

দৈনিক ভোরের বার্তা

সঠিক পথে সত্যের সন্ধ্যানে

শরীয়তপুর মাংস ব্যবসায়ীদের মাংস প্রক্রিয়াকরণ ও সংরক্ষণের (বুচার) প্রশিক্ষণ অনুষ্ঠিত

1 min read
স্বাস্থ্যসম্মত উপায়ে মাংস প্রক্রিয়াকরণ

ছবি-দৈনিক ভোরের বার্তা

শরীয়তপুরে জনস্বাস্থ্য সুরক্ষায় ভেটেরিনারি পাবলিক হেলথ্ সার্ভিস জোরদারকরণ প্রকল্পের আওতায় কসাইখানার সুষ্ঠ ব্যবস্থাপনা এবং স্বাস্থ্যসম্মত উপায়ে মাংস প্রক্রিয়াকরণ সংরক্ষণের উপর মাংস ব্যবসায়ীদের (বুচার) ০৩ দিন ব্যাপী প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়।

 

অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন, হাবিবা আক্তার, প্রাণিসম্পদ সম্প্রসারণ কর্মকর্তা ,ভেদরগঞ্জ, শরীয়তপুর,সভাপতিত্ব করেন  ডা. মোহাম্মদ ফারুক হোসেন,  উপজেলা প্রাণিসম্পদ অফিসার(ভা.), ভেদরগঞ্জ, শরীয়তপুর। প্রশিক্ষণটি অনুষ্ঠিত হয় উপজেলা প্রাণিসম্পদ দপ্তর ও ভেটেরিনারি হাসপাতাল, ভেদরগঞ্জ, শরীয়তপুর এর সভাকক্ষে।

 

০৩ দিন ব্যাপী প্রশিক্ষণে শুরু হয় তারিখে: ০৯-১১ মে,২০২২ খ্রিঃ এবং  আজ তা শেষ হয়। প্রশিক্ষণে প্রশিক্ষক হিসেবে উপস্থিত ছিলেন উপস্থিত ছিলেন  যথাক্রমে জনাব ডা. সুবোধ কুমার দাস, জেলা প্রাণিসম্পদ অফিসার, শরীয়তপুর।

 

এবং ডা. মোঃ হাবিবুর রহমান, উপপরিচালক (কৃত্রিম প্রজনন),শরীয়তপুর। এবং জনাব মোঃ খবিরউদ্দিন রমিজী, পেশ ঈমাম, উপজেলা পরিষদ মসজিদ, ভেদরগঞ্জ।

 

ও হাবিবা আক্তার, প্রাণিসম্পদ সম্প্রসারণ অফিসার, ভেদরগঞ্জ, শরীয়তপুর। প্রশিক্ষণ এর শেষ দিন অনুষ্ঠান অলংকৃত করেন ভেদরগঞ্জ উপজেলার সম্মানিত উপজেলা নির্বাহী অফিসার জনাব তানভীর-আল-নাসীফ মহোদয়।

 

নিজস্ব প্রতিবেদন

দৈনিক ভোরের বার্তা

Leave a Reply

Copyright © All rights reserved. | Newsphere by AF themes.
Social media & sharing icons powered by UltimatelySocial