October 1, 2022

দৈনিক ভোরের বার্তা

সঠিক পথে সত্যের সন্ধ্যানে

ফরিদপুরে আলমগীর কবিরের পক্ষে থেকে ঈদ সামগ্রী বিতরন-দৈনিক ভোরের বার্তা

1 min read
কৃষ্ণনগর ইউনিয়নের পরমানন্দপুর মীর ইন্তাজ আলী ফাউন্ডেশন

ছবি-দৈনিক ভোরের বার্তা

হাজী আব্দুর রহিম কল্যাণ ট্রাস্টের প্রতিষ্ঠাতা, বাংলাদেশ জাতীয়তাবাদী কৃষকদল কেন্দ্রীয় কমিটির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক মানবতার ফেরিওয়ালা জনাব আলমগীর কবির সাহেব এর পক্ষ থেকে ৮নং কৃষ্ণনগর  ইউনিয়নের পরমানন্দপুর মীর ইন্তাজ আলী ফাউন্ডেশন মাঠে শতাধিক  পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়।

 

উক্ত অনুষ্ঠানের সভাপতিত্ব করেন আলহাজ্ব মোঃ জালাল উদ্দীন সরদার, সভাপতিঃ মীর ইন্তাজ আলী ফাউন্ডেশন। অনুষ্ঠান পরিচালনা করেন প্রভাষক সৈয়দ মোঃ ইব্রাহিম আলী, সাধারণ সম্পাদকঃ মীর ইন্তাজ আলী ফাউন্ডেশন। আরো উপস্থিত ছিলেন, মীর ইন্তাজ আলী,মোঃ মাজেদ আলী বিশ্বাস,মোঃ ওহাব সেক, মোঃ হাবিবুর রহমান সেক,মোঃ আফতাব সরদার, মোঃ বারেক মোল্লা, মোঃ রাশেদ সেক,মোঃ আফসার মোল্লা, মোঃ কাশেম মোল্লা, মোঃ রাহিদ সেক।

 

এবং মোঃ ইয়ামিন আলী,হাফেজ মোঃ শাহীন মোল্লা, হাফেজ, কারী মোঃ মামুনুর রশীদ, মোঃ সজিব মোল্লাসহ আরো অন্যান্য ব্যক্তিবর্গ।প্রভাষক সৈয়দ মোঃ ইব্রাহিম আলী বলেন, জনাব আলমগীর কবির ফরিদপুর জেলার শ্রেষ্ঠ দানবীর।জনাব আলমগীর কবির সাহেব ঈদ উপলক্ষে ফরিদপুর জেলার প্রায় প্রতিটি ইউনিয়নের মানুষের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করেছেন।

 

আমার কৃষ্ণনগর ইউনিয়ন বাসীর পক্ষ থেকে মানবতার সেবক জননেতা জনাব আলমগীর কবির ভাইয়ের জন্য দোয়া ও অভিনন্দন জানানো হয়েছে। আল্লাহ আলমগীর কবির ভাইয়ের পরিবারের সবাইকে সকল প্রকার বালা মসিবত থেকে হেফাজত করুন।সাব্বির হোসেন সরোয়ার ভাইয়ের জন্যও দোয়া করা হয়েছে। সার্বিক তত্বাবধানে ছিলেন, মোঃ রাকিবুল হোসেন রনি।

 

সভাপতি, আলহাজ্ব মোঃ জালাল উদ্দীন সরদার সকলের সুস্বাস্থ্য কামনা এবং দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়ে অনুষ্ঠান সমাপ্ত ঘোষণা করেন।

বিশেষ প্রতিনিধিঃ-

দৈনিক ভোরের বার্তা

Leave a Reply

Copyright © All rights reserved. | Newsphere by AF themes.
Social media & sharing icons powered by UltimatelySocial