October 1, 2022

দৈনিক ভোরের বার্তা

সঠিক পথে সত্যের সন্ধ্যানে

ভোলায়  অপরাধ দমনে সিসি ক্যামেরা স্থাপন করেন  পুলিশ সুপার-রিপোর্ট শফিক খাঁন

1 min read
ক্লোজ সার্কিট ক্যামেরার আওতায় আনা

ছবি-দৈনিক ভোরের বার্তা

পুলিশই  জনতা, জনতাই পুলিশ’এই প্রতিপাদ্য বিষয়কে  সামনে রেখে ভোলা জেলা   পুলিশের পক্ষথেকে ইলিশা থেকে চর কচ্ছপিয়া পর্যন্ত ভিবিন্ন  এলাকা ক্লোজ সার্কিট ক্যামেরার আওতায় আনা হবে। 

এরই ধারাবাহিকতায় আজ বিকাল ৫টায় ইলিশার কালু পুর লঞ্চঘাট সিসি ক্যামেরা স্থাপনের মধ্য দিয়ে আনুষ্ঠানিক ভাবে এ কার্যক্রমের  সুচনা করা হয়।

সিসি ক্যামেরা উদ্ভোদন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে পুলিশ সুপার সাইফুল ইসলাম বিপিএম,পিপিএম বলেন  পুলিশ নিয়ে এখন আর নতুন করে কিছু ব্যাখ্যা দেওয়ার প্রয়োজন নেই; জনতাই আমাদের প্রধান তথ্য দাতা; ফোজদারি কার্যবিধির অধীনে আপনাদের এমন ক্ষমতা দেওয়া হয়েছে।

 

আপনারা যদি কোন চোর, ডাকাত, সন্ত্রাসী চিহ্নিত করতে পারেন তবে তাদেরকে ধরে সাথে সাথে আইনের নিকট সোর্পদ করুন, আর যদি অপরাধীকে আইনের নিকট সোর্পদ না করেন সেক্ষেত্রে সেটাও হবে একটি ফোজদারি অপরাধ। আইনের কাছে অপরাধীকে সোর্পদ করা প্রত্যেক নাগরিকের নৈতিক দায়িত্ব।

 

তিনি  আরও বলেন আপনাদের উপস্থিতিতে এটাই প্রমান করে যে, পুলিশের সাহায্য নিয়ে এলাকা থেকে সন্ত্রাসী, জঙ্গি, মাদক, মুক্ত করতে চান, আমরা সকলে মিলে একত্রে কাজ করলে এলাকা থেকে সবধরনের অপরাধ নির্মূল করা সম্ভব।

অনুষ্ঠানে আরও  উপস্থিত ছিলেন, ভোলা সদর সার্কেল এসপি সর্দার মোহাম্মদ ফরহাদ,সদর থানার অফিসার ইনচার্জ এনায়েত হোসেন, ইলিশা পুলিশ  তদন্ত কেন্দ্রের ইনচার্জ শেখ ফরিদ উদ্দিন,  ইলিশা ইউপি চেয়ারম্যান আনোয়ার হোসেন ছোটন ও রাজাপুরের চেয়ারম্যান রেজাউল হক মিঠু সহ ভিবিন্ন শ্রেণি-পেশার মানুষ   ।

শফিক খাঁনঃ

দৈনিক ভোরের বার্তা

Leave a Reply

Copyright © All rights reserved. | Newsphere by AF themes.
Social media & sharing icons powered by UltimatelySocial