September 28, 2022

দৈনিক ভোরের বার্তা

সঠিক পথে সত্যের সন্ধ্যানে

কানাইপুরে অস্বচ্ছল পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ-দৈনিক ভোরের বার্তা

1 min read
আলহাজ্ব মামুন খাঁন এর উদ্যোগে

ছবি-দৈনিক ভোরের বার্তা

ঈদের আনন্দ সবার মাঝে ছড়িয়ে দিতে বিশিষ্ট সমাজ সেবক আলহাজ্ব মামুন খাঁন এর উদ্যোগে এলাকার বিত্তবানদের সহযোগিতায় অসচ্ছল-অসহায় পরিবারের মাঝে ঈদ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

 

রবিবার সকাল ১০টায় ৬নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মোঃ খোকন খাঁনের বাসভবনে স্থানীয় সমাজসেবী ও প্রবাসী ভাইদের সহযোগিতায় প্রতিবছরের মতো প্রধান অতিথি হিসেবে জননন্দিত ইউপি চেয়ারম্যান ফকির মোঃ বেলায়েত হোসেন এর উপস্থিতিতে গরীব ও দুস্থ মানুষের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়।

 

৯নং কানাইপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফকির মোঃ বেলায়েত হোসেন বলেন, সরকারের পাশাপাশি সাধারণ মানুষের উপকারে আমার উদাত্ত আহবানে ‘প্রতি বছরের ন্যায় এ বছরও আমরা নিজেদের অবস্থান থেকে এবং দেশ-বিদেশের কিছু ভাইদের অর্থায়নে ঈদের আনন্দ যেন সকলের মাঝে ছড়িয়ে পড়ে সেই লক্ষ্যে, বাস্তবিক অসচ্ছল অসহায় পরিবারের মাঝে  ঈদের যাবতীয় খাদ্য সামগ্রী পৌঁছে দিচ্ছি’।

 

তিনি আরও জানান, ‘যতদিন ধরায় বেঁচে থাকব, এভাবে যেন অসহায়-দুস্থ মানুষের পাশে সবসময় দাঁড়াতে পারি সে জন্য সকলের দোয়া ভালোবাসা কামনা করি’।

 

৭নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি ফকির মোঃ লুৎফর রহমান বলেন, ‘অসহায় দরিদ্রদের পাশে দাঁড়ানো এটা একটা সৌভাগ্যের বিষয়। আমরা প্রতি বছর এই ধরনের আয়োজন করে থাকি যেন প্রতিটি মানুষ ঈদের পরিপূর্ণ আনন্দে আনন্দিত হয়। কানাইপুর ইউনিয়নবাসী এই ধারা সবসময় অব্যাহত রাখবে।

 

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, স্থানীয় ইউপি সদস্য আবুল কাশেম ব্যাপারী, ৬নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক আকির হোসেন, মোঃ আলমগীর হোসেন সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

 

উল্লেখ্য যে, রবিবার সকালে খাসকান্দিতে একশত ষাট-টি পরিবারের মাঝে ৮ কেজি চাউল, ১ কেজি আলু, ১ কেজি পেঁয়াজ সহ অন্যান্য মানসম্মত খাদ্য সামগ্রী এই ঈদ উপলক্ষে বিতরণ করা হয়।

মোঃ ইনামুল হাসান মাসুম:

দৈনিক ভোরের বার্তা

Leave a Reply

Copyright © All rights reserved. | Newsphere by AF themes.
Social media & sharing icons powered by UltimatelySocial