September 25, 2022

দৈনিক ভোরের বার্তা

সঠিক পথে সত্যের সন্ধ্যানে

সালথায় সংঘর্ষ  নিরসনের লক্ষে শিক্ষার্থীদের সাথে পুলিশ সুপারের মতবিনিময়-দৈনিক ভোরের বার্তা

1 min read
সালথা মাল্টিপারপাস হলরুমে

ছবি-দৈনিক ভোরের বার্তা

ফরিদপুরের সালথায় চলমান সহিংসতা- সংঘর্ষ-মারামারী ভাংচুর নিরসনের লক্ষে শিক্ষার্থীদের সাথে মতবিনিময় করেছেন ফরিদপুরের পুলিশ সুপার মোঃ আলিমুজ্জামান বিপিএম-সেবা।

 

আজ বুধবার সকাল ১১ টায় সালথা মাল্টিপারপাস হলরুমে এ সভার আয়োজন করেন থানা পুলিশ। সালথা থানার অফিসার ইনচার্জ মোঃ শেখ সাদি‘র  সভাপতিত্বে এসময় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, ফরিদপুরের পুলিশ সুপার মোঃ আলিমুজ্জামান বিপিএম-সেবা।

 

অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, সালথা সরকারী কলেজের অধ্যক্ষ কৃষ্ণ চন্দ্র বর্মন, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আবুল খায়ের, উপজেলা যুব উন্নয়ন অফিসার মোস্তফা আহসান কামাল, ইউসুফদিয়া আলিম মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা মোঃ ছায়েম হোসেন।

 

এবং সালথা সরকারী মডেল মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মিজানুর রহমান, জয়ঝাপ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মিরাজ আলী, সালথা প্রেসক্লাবের সভাপতি সেলিম মোল্যা প্রমূখ। অনুষ্ঠান পরিচালনা করেন সালথা থানার এসআই মারুফ হোসেন।

 

এসময় প্রধান অতিথির বক্তব্যে পুলিশ সুপার আলিমুজ্জামান বলেন, আজকের কোমলমতি ছেলে-মেয়েরাই আগামী দিনের ভবিষ্যত। এই ছেলে-মেয়েরাই পারে সুন্দর সমাজ গড়তে। তিনি বলেন, সালথাকে সংঘর্ষ মুক্ত করতে সকল শিক্ষক ও শিক্ষার্থীদের এগিয়ে আসতে হবে। আদিম যুগের বর্বর থেকে আমাদের বেড়িয়ে আসতে হবে।

কোন ভাবেই আমরা সালথায় আর কোন সংঘর্ষ ভাংচুর লুটপাট দেখতে চাই না। সালথাকে সংঘর্ষ মুক্ত করতে যা যা করা দরকার পুলিশ সব ব্যবস্থাই গ্রহন করবে। কোন সংঘর্ষকারীকে পুলিশ ছাড় দিবে না।

 

তিনি আরো বলেন, আমর চাই সালথায় শিক্ষিত মানুষ তৈরি হোক। প্রতি বছর সালথা থেকে বড় বড় অফিসার তৈরি হোক, বিসিএস ক্যাডার তৈরি হোক। সালথার মানুষ শান্তিতে বসবাস করুক। সবাই মিলে সংঘর্ষ পরিহার করতে হবে। ডিজিটাল বাংলাদেশে এগুলো চলতে পারে না। চলমান সংঘর্ষ নিরসনে পুলিশ কঠোর ভুমিকা পালন করবে।

 

এসময় চাঁদাবাজী-সন্ত্রাসী, সংঘর্ষ-মারামারী, ভাংচুর, মাদক কারবারি ও ইভটিজিং বন্ধ করতে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করার জন্য উপস্থিত শিক্ষক ও শিক্ষার্থীদের আহব্বান জানান পুলিশ সুপার।

নিজস্ব প্রতিবদন

দৈনিক ভোরের বার্তা

Leave a Reply

Copyright © All rights reserved. | Newsphere by AF themes.
Social media & sharing icons powered by UltimatelySocial