October 1, 2022

দৈনিক ভোরের বার্তা

সঠিক পথে সত্যের সন্ধ্যানে

ভাঙ্গায় মাইটিভির ১৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

1 min read
টেলিভিশন চ্যানেল মাইটিভির

ছবি-দৈনিক ভোরের বার্তা

ফরিদপুরের ভাঙ্গায় নানা আয়োজনের মধ্যে দিয়ে টেলিভিশন চ্যানেল মাইটিভির প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে।

 শুক্রবার বিকেলে স্থানীয় ভাঙ্গা উপজেলা মাইটিভি প্রতিনিধির কার্যালয়ে এ আলোচনা সভা, দোয়া ও ইফতার মাহফিলের আয়োজন করা হয়।

 

এতে বক্তব্য রাখেন, ভাঙ্গা প্রেসক্লাবের সভাপতি ও সাপ্তাহিক ভাঙ্গার কন্ঠ পত্রিকার সম্পাদক মজিবর মুন্সি, দৈনিক ইনকিলাবের ভাঙ্গা উপজেলা প্রতিনিধি সিনিয়র সাংবাদিক ওবায়দুল আলম সম্রাট, সমকালের সাবেক প্রতিনিধি ও প্রেসক্লাব উপদেষ্টা অধ্যাপক এ, বি, এম মিজানুর রহমান, ভাঙ্গা প্রেসক্লাব সাধারণ সম্পাদক ও দৈনিক নয়া দিগন্তের ভাঙ্গা উপজেলা প্রতিনিধি এ, টি, এম ফরহাদ নান্নু।

এবং মাইটিভির ভাঙ্গা উপজেলা প্রতিনিধি মো. সরোয়ার হোসেন, দৈনিক মানব জমিনের উপজেলা প্রতিনিধি মুন্সী মনিরুজ্জামান। বক্তরা মাইটিভির ভুয়সী প্রশংসা করে উত্তরোত্তর আরও সফলতা কামনা করেন।

 

সে সময় উপস্থিত ছিলেন, ভাঙ্গা উপজেলা প্রেসক্লাবের সভাপতি ও সাপ্তাহিক ভাঙ্গার খবর পত্রিকার সম্পাদক মামুনুর রশিদ, দৈনিক মানব কন্ঠ পত্রিকার উপজেলা প্রতিনিধি রাহাত বেগ, চ্যানেল এস ও দৈনিক নতুন দিন পত্রিকার প্রতিনিধি ওবায়দুর রহমান, সাংবাদিক মাহমুদুর রহমান তুরান, শফিকুল ইসলাম, সাংবাদিক মাসুম আল ইসলাম।

 

আরও উপস্থিত ছিলেন, আওয়ার ইসলাম ২৪. কম, দৈনিক শিরোমণি পত্রিকা ও একুশে জার্নাল এর জেলা প্রতিনিধি হাফেজ মাওলানা মো. সাখাওয়াত হোসেন, মো. খালেদুর রহমান, মো. সোহেল আহমেদ, মো. পারভেজ শোভন, মো. শামীম মিয়া, মো. মাহমুদুল হক বাহার প্রমুখ।

 

মোনাজাত পরিচালনা করেন, দৈনিক আমাদের সময়ের উপজেলা প্রতিনিধি মাওলানা মো. সাইফুল্লাহ শামীম। উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, মাইটিভির ভাঙ্গা উপজেলা প্রতিনিধি মো. সরোয়ার হোসেন।

ভাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি>

দৈনিক ভোরের বার্তা

Leave a Reply

Copyright © All rights reserved. | Newsphere by AF themes.
Social media & sharing icons powered by UltimatelySocial