September 26, 2022

দৈনিক ভোরের বার্তা

সঠিক পথে সত্যের সন্ধ্যানে

৬ বছরের এক কন্যা শিশু দাদির গোসল করতে এসে নিখোঁজ-দৈনিক ভোরের বার্তা

1 min read
পানিতে ডুবে গিয়েছে

ছবি-দৈনিক ভোরের বার্তা

ঘটনাটি ঘটে শরীয়তপুর জেলার গোসাইরহাট উপজেলার গোসাইরহাট ইউনিয়ন এর নং ওয়ার্ডের পদ্মা নদীর পাড়ে দুদিন যাবত খোঁজ নিতে সন্ধান মিলেনি এখনো গোসাইরহাট বরিশালের সার্ভিসের দুই দল অভিযান চালালেও উদ্ধার করা সম্ভব হয়নি

 

পরিবার সূত্রে জানা যায় নিখোঁজ বিথি আক্তার বয়স (৬)বছর মাদ্রাসার ছাত্রী তার পিতা বাবুল জমাদার (৩২) পেশায় একজন জেলে  তিনি বলেন আমার একমাত্র মেয়ে তার দাদির সাথে গোসল করতে গেলো নদীতে পড়ে হারিয়ে যায় খোঁজাখুঁজি করেও আমরা পাইনি।

 

৩ রা এপ্রিল রবিবার দুপুর দেড়টায় তার দাদি মজিতুন্নেসার(৫৫) সাথে গোসল করতে বাড়ির পাশে পদ্মা নদীতে গেলে শিশুকে গোসল করিয়ে নদীর পাড়ে তার দাদি রেখে সেও গোসল করে কাপর পাল্টাতে একটু উপরে কাপড় পাল্টাতে গেলে সেই মুহুর্তেই একটি ঢেউয়ের পানিতে  একপর্যায়ে মেয়েটি ডুবে যায় তাকে দেখতে না পেয়ে তার দাদি চিৎকার করে তাকে ডাকতে থাকে এবং স্থানীয়রা চেঁচামেচি শুনতে পেয়ে এসে খোঁজাখুজি করেও তাকে পায়নি।

 

এরপরে গোসাইরহাট ফায়ার সার্ভিসকে জানালে তারা এসে বরিশালের নদীর ফায়ার সার্ভিসের ডুবুরিদল কে অবহিত করলে বরিশাল ও গোসাইরহাট ফায়ার সার্ভিসের ডুবরি দল ১৬ ঘন্টা যাবত উদ্ধার অভিযান চলে এলো তার কোন সন্ধান মেলেনি।

 

বরিশালের নৌ ফায়ার স্টেশনের দায়িত্বরত কর্মকর্তা হুমায়ুন কবীর বলেন ঘটনা গতকাল আমরা শোনার পরেই সরোজমিনে এসে নদীতে নেমে কয়েক দফা খোঁজাখুঁজি করি নদীতে প্রচন্ড স্রোত থাকায় নিখোঁজ শিশুটিকে এখনো পাওয়া সম্ভব হয়নি দুইদিন যাবত উদ্ধার অভিযান চালিয়ে যাচ্ছি এবং আজও আমাদের উদ্ধারের কাজ অব্যাহত আছে। শেষ খবর পাওয়া পর্যন্ত মেয়েটির সন্ধান এখনও পাওয়া যাইনি।

মো সুমন খন্দকার-শরিয়তপুর জাজিরা।

দৈনিক ভোরের বার্তা

Leave a Reply

Copyright © All rights reserved. | Newsphere by AF themes.
Social media & sharing icons powered by UltimatelySocial