October 1, 2022

দৈনিক ভোরের বার্তা

সঠিক পথে সত্যের সন্ধ্যানে

কানাইপুর ইউনিয়ন পরিষদে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন

1 min read
সকল শহীদদের প্রতি শ্রদ্ধাঞ্জলি অর্পণ

ছবি-দৈনিক ভোরের বার্তা

ফরিদপুর সদর উপজেলার কানাইপুরে নানা কর্মসূচির মধ্যে দিয়ে মহান স্বাধীনতা জাতীয় দিবস উদযাপিত হয়েছে। দিনটি উপলক্ষ্যে সকালে কানাইপুর ইউনিয়ন পরিষদে বঙ্গবন্ধুর স্মৃতিস্তম্ভে মহান স্বাধীনতা জাতীয় দিবসে সকল শহীদদের প্রতি শ্রদ্ধাঞ্জলি অর্পণ করা হয়।

 

শনিবার (২৬ মার্চ ২০২২) সকাল ১০ টায় কানাইপুর ইউনিয়ন পরিষদের আয়োজনে ও চেয়ারম্যান ফকির মোঃ বেলায়েত হোসেন এর উদ্যোগে বর্নাঢ্য আয়োজনের মধ্য দিয়ে দিবসটি পালন করা হয়। শুরুতে কানাইপুর ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে চেয়ারম্যান ফকির মোঃ বেলায়েত হোসেন ও ইউপি সদস্য বৃন্দ শ্রদ্ধা অর্পণ করেন, এরপরে কানাইপুর ইউনিয়ন ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক সহ সকল সহযোগী সংগঠনের নেতাকর্মী এবং স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ শ্রদ্ধা নিবেদন করেন।

 

সকলের উপস্থিতিতে বঙ্গবন্ধুসহ মহান স্বাধীনতা ও জাতীয় দিবসে সকল শহীদের আত্মার মাগফেরাত এবং দেশ ও জাতির মঙ্গল কামনায় দোয়া মোনাজাত পরিচালনা করেন মোঃ ইনামুল হাসান মাসুম।

 

কানাইপুর ইউনিয়ন পরিষদের সচিব ভবেশ কুমার বিশ্বাসের সঞ্চালণায় প্রধান অতিথির বক্তব্য রাখেন ইউপি চেয়ারম্যান ফকির মোঃ বেলায়েত হোসেন। তিনি মহান স্বাধীনতা ও জাতীয় দিবস সম্পর্কে দিক নির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন।

 

এছাড়া কানাইপুর ইউনিয়ন পরিষদে সকলের উপস্থিতিতে চেয়ারম্যান ফকির মোঃ বেলায়েত হোসেন এর সভাপতিত্বে জাতির শান্তি, সমৃদ্ধি, দেশের উন্নয়ন ও অগ্রগতি কামনা এবং বিজয়ের এই দিনে সকল শহীদদের আত্মার শান্তি কামনায় আলোচনা ও দোয়ার ব্যবস্থা করা হয়।

 

এসময় উপস্থিত ছিলেন, ইউনিয়ন পরিষদের সদস্যবৃন্দ, ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামী লীগের নেতৃবৃন্দ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, শ্রমিকলীগ, ছাত্রলীগ সহ গণ্যমান্য ব্যক্তিবর্গ।

মোঃ ইনামুল হাসান মাসুম, ফরিদপুর:

দৈনিক ভোরের বার্তা

Leave a Reply

Copyright © All rights reserved. | Newsphere by AF themes.
Social media & sharing icons powered by UltimatelySocial