September 28, 2022

দৈনিক ভোরের বার্তা

সঠিক পথে সত্যের সন্ধ্যানে

নড়াগাতি থানা পুলিশের বিশেষ অভিযানে গ্রেপ্তারি পরোয়ানাভুক্ত ১২ জন আটক  

1 min read
পুলিশের বিশেষ অভিযানে গ্রেপ্তারি

ছবি দৈনিক ভোরের বার্তা

নড়াইলের নড়াগাতি থানা পুলিশের বিশেষ অভিযানে গ্রেপ্তারি পরোয়ানাভুক্ত ১২ জন আসামিকে গ্রেপ্তার করা হয়েছেগত বুধবার (১৬ মার্চ) রাতব্যাপী অভিযান করে তাদেরকে আটক করে নড়াগাতি থানা পুলিশের একটি বিশেষ টিম

নড়াগাতি থানার অফিসার ইনচার্জ সুকান্ত সাহা ও পুলিশ পরিদর্শক (তদন্ত)আ: গফুরের নেতৃত্বে বিশেষ অভিযানে আটককৃত আসামিরা হলেন, উপজেলার উত্তর ডুমুরিয়া গ্রামের মোজাহের গাজীর ছেলে ইউসুফ গাজী, আল-আমিন গাজী, ইনজিল গাজী, মোস্তাক গাজী,শাহাদত গাজীর ছেলে মাহবুব গাজী,কালাম মোল্ল্যা ছেলে নাজমুল মোল্লা,

সালাম মোল্ল্যা ছেলে নিয়ামুল মোল্লা, ইকু মোল্ল্যা ছেলে ওবায়দুল মোল্লা,হাবিবুর মোল্ল্যার ছেলে মিশকাত মোল্লা, ইসমাইল মোল্ল্যা,মুনসুর গাজীর ছেলে সুমন গাজী,জামশেদ মুন্সির ছেলে আমিন মুন্সি।

এ বিষয়ে নড়াগাতি থানার অফিসার ইনচার্জ সুকান্ত সাহা জানান, নড়াইলের পুলিশ সুপার প্রবীর কুমার রায়ের নির্দেশনায় ১৬ ই মার্চ বুধবার রাতে অভিযান করে বিভিন্ন মামলার আদালতের দেয়া গ্রেপ্তারি পরোয়ানারভুক্ত  ১২ জন আসামিকে গ্রেপ্তার করি।

গ্রেপ্তারকৃত আসামীদেরকে আজ  বৃহস্পতিবার ১৭ই মার্চ নড়াইলের বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে। এ ধরনের অভিযান অব্যাহত রয়েছে বলেও জানান তিনি।

 

 

মোঃ বাবর আলী-নড়াইল

দৈনিক ভোরের বার্তা

Leave a Reply

Copyright © All rights reserved. | Newsphere by AF themes.
Social media & sharing icons powered by UltimatelySocial