September 28, 2022

দৈনিক ভোরের বার্তা

সঠিক পথে সত্যের সন্ধ্যানে

কানাইপুরে জাঁক পূর্ণভাবে বঙ্গবন্ধু’র জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত

1 min read
হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী জাতির

ছবি দৈনিক ভেরের বার্তা

ফরিদপুর সদরের কানাইপুরে জাঁকজমকপূর্ণভাবে যথাযোগ্য মর্যাদায় হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০২ তম জন্মবার্ষিকী জাতীয় শিশু দিবস উদযাপন করা হয়েছে

বৃহস্পতিবার (১৭ মার্চ ২০২২) সকাল ১০ টায় কানাইপুর ইউনিয়ন পরিষদের আয়োজনে ও চেয়ারম্যান ফকির মোঃ বেলায়েত হোসেন এর উদ্যোগে বর্নাঢ্য আয়োজনের মধ্য দিয়ে দিবসটি পালন করা হয়। এ সময় বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী উদযাপন উপলক্ষে ১৫ পাউন্ডের কেক কাটা হয় এবং বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুলেল শ্রদ্ধা নিবেদন করা হয়।

এছাড়া সকলের উপস্থিতিতে বঙ্গবন্ধুসহ সকল শহীদের আত্মার মাগফেরাত এবং দেশ ও জাতির মঙ্গল কামনায় দোয়া মোনাজাত পরিচালনা করেন মোঃ ইনামুল হাসান মাসুম।

সকাল ১০ টায় ইউনিয়ন পরিষদ কার্যালয়ে জাতির জনক বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেন ইউপি চেয়ারম্যান ফকির মোঃ বেলায়েত হোসেন, ইউপি সদস্যবৃন্দ, ইউনিয়ন আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ। এরপর চেয়ারম্যান এর কার্যালয়ে বঙ্গবন্ধুর জীবনীর উপর আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এ সময় ইউনিয়ন পরিষদের সচিব ভবেশ কুমার বিশ্বাসের সঞ্চালণায় প্রধান অতিথির বক্তব্য রাখেন ইউপি চেয়ারম্যান ফকির মোঃ বেলায়েত হোসেন। তিনি বলেন, আজকের এই দিনে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী, বাঙালির রাখাল রাজা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতি শ্রদ্ধাজ্ঞাপন করছি।

সেই সাথে স্মরণ করছি মহান মুক্তিযুদ্ধে সকল শহীদেরকে। এই মহান ব্যক্তির জন্ম না হলে আমরা স্বাধীন বাংলাদেশ পেতাম না। আজ তার কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা দেশকে উন্নয়নের শিখরে নিয়ে যাচ্ছে। এছাড়া তিনি জাতীয় শিশু দিবস উপলক্ষে দিক নির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন।

 

এ সময় উপস্থিত ছিলেন, ইউনিয়ন পরিষদের সদস্যবৃন্দ, ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামী লীগের নেতৃবৃন্দ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, শ্রমিকলীগ, ছাত্রলীগ সহ গণ্যমান্য ব্যক্তিবর্গ।

মো: ইনামুল হাসান মাসুম, ফরিদপুর :

দৈনিক ভেরের বার্তা

Leave a Reply

Copyright © All rights reserved. | Newsphere by AF themes.
Social media & sharing icons powered by UltimatelySocial