October 1, 2022

দৈনিক ভোরের বার্তা

সঠিক পথে সত্যের সন্ধ্যানে

সালথা বল্লভদী টিয়ার কাবিখা প্রকল্পে রাস্তা নির্মাণ কাজের উদ্বোধন

1 min read
দুটি প্রায় ৬০০ মিটার কাচা রাস্তা

ছবি-দৈনিক ভোরের বার্তা

সালথা উপজেলার বল্লভদী ইউনিয়নের চন্ডিবরদী সোনাতুন্দী গ্রামে দুটি প্রায় ৬০০ মিটার কাচা রাস্তা নির্মাণ কাজের উদ্বোধন করা হয়েছে

মঙ্গলবার( ১৬ই মার্চ ) উত্তর চন্ডিবরদী জামে মসজিদ  হইতে বাচ্চু মোল্লার বাড়ি ও বাউষখালী বাবু বাড়ি হইতে সিদ্দিক ঠাকুরের বাড়ি পর্যন্ত আনুষ্ঠানিকভাবে এ রাস্তা নির্মাণ কাজের উদ্বোধন করেন বল্লভদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খন্দকার সাইফুর রহমান শাহিন।

 

যোগাযোগব্যবস্থা খারাপ থাকায় দীর্ঘদিন যাবৎ কৃষি প্রধান ওই এলাকার মানুষ শিক্ষা, স্বাস্থ্যসহ নানা সুবিধা থেকে বঞ্চিত হচ্ছিলো। এমতাবস্থায় স্থানীয় সংসদ সদস্য সেয়দা সাজেদা চৌধুরী  ২০২০-২১ অর্থবছরের কাবিখা প্রকল্পের আওতায় বল্লভদী ইউপি চেয়ারম্যান খন্দকার শাহিন রাস্তা নির্মাণের ব্যবস্থা করে দেন। এতে করে যোগাযোগ ব্যবস্থায় স্বস্তি ফিরবে বলে জানান স্থানীয়রা।

 

রাস্তা পেয়ে খুশি এলাকার সকল শ্রেণী পেশার মানুষ। সোনাতুন্দী গ্রামের এক শিক্ষার্থী জানায়, যোগাযোগব্যবস্থা খারাপ থাকায় সঠিক সময়ে স্কুলে যেতে পারতাম না।প্রায় ১৩০০ মিটার এ রাস্তা ঘুরে আমাদের  যেতে হতো। এখন রাস্তা নির্মাণ হওয়ায় সঠিক সময়ে স্কুলে যেতে পারবো।

 

চন্ডিবরদী এক বৃদ্ধ বলেন, আমাদের দীর্ঘদিনের স্বপ্ন আজ পূরণ হলো। রাস্তা না থাকায় আমাদের অনেক কষ্ট করে হাট-বাজারে যাতায়াত করতে হতো। এছাড়াও জরুরি মুহূর্তে কোন রোগীকে হাসপাতালে নেয়ারো কোনো ব্যবস্থা ছিল না । রাস্তাটি করে দেওয়ায় মাননীয় সংসদ সদস্য,ইউপি চেয়ারম্যানসহ ওয়ার্ড মেম্বারদের এলাকাবাসীর পক্ষ থেকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই।

 

এ সময় অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন,বল্লভদী ইউনিয়ন আওয়ামীলিগের সাধারন সম্পাদক মাহবুব আলম,ইউনিয়ন আওয়ামীলিগ নেতা মুছা মোল্লা, বল্লভদী ইউপি সচিব সেলিম লস্কার,১ নং ওয়ার্ডের মেম্বার ও ইউপি প্যানেল চেয়ারম্যান ওলিয়ার রহমান,৩ নং ওয়ার্ডের মেম্বার শওকৎ হোসেন,১,২,৩ নং ওয়ার্ডের সংরক্ষিত আসনের মহিলা সদস্য শিউলি বেগমসহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ।

আর টি হাসানঃ

দৈনিক ভোরের বার্তা

 

Leave a Reply

Copyright © All rights reserved. | Newsphere by AF themes.
Social media & sharing icons powered by UltimatelySocial