October 1, 2022

দৈনিক ভোরের বার্তা

সঠিক পথে সত্যের সন্ধ্যানে

আলফাডাঙ্গা মাদ্রাসার চার শিক্ষক ও কর্মচারীর বিদায় অনুষ্ঠান

1 min read
ধলাইরচর বরকতিয়া আলিম মাদ্রাসার

ছবি-দৈনিক ভোরের বার্তা

ফরিদপুরের আলফাডাঙ্গায় অবসর প্রাপ্ত  চার শিক্ষক এক কর্মচারীর বিদায় অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছেগত ১৬ মার্চ বুধবার দুপুর ১২ টার দিকে ধলাইরচর বরকতিয়া আলিম মাদ্রাসার নতুন ভবনের ক্লাস রুমে অবসর প্রাপ্ত শিক্ষক কর্মচারীর কর্মজীবনী স্মৃতির আলোচনায় তুলে ধরেন

অবসর প্রাপ্ত চার শিক্ষক হলেন, সাবেক উপাধ্যক্ষ ও আরবি প্রভাষক এ এস এম আজিজুর রহমান (কুমিল্লা হুজুর), সহকারী শিক্ষক মোঃ শাহাদত হোসেন ও মোঃ আঃ হাই মিয়া, এফতেদায়ী প্রধান এবিএম আঃ মান্নান ও কর্মচারী মোঃ আবুল কাশেম শেখ। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, অত্র মাদ্রাসার সভাপতি, সদর ইউনিয়নের চেয়ারম্যান ও প্রধান অতিথি এ কে এম আহাদুল হাসান আহাদ।

এবং পরিচালনায় উপাধ্যক্ষ মোঃ আলি আকবর ও বাংলা প্রভাষক হাদী বিলায়েত হোসেন, আলোচনায় স্বাগত বক্তব্য দেন, অধ্যক্ষ মুহাঃ মোছলেম উদ্দীন, আরো বক্তব্য রাখেন, জয়নগর সিনিয়র মাদ্রাসার অধ্যক্ষ ফারুকুজ্জামান, বানা দাখিল মাদ্রাসা সুপার মোঃ লাভলু মিয়া, অত্র মাদ্রাসার সদস্য আবু বক্কর সিদ্দিকি, সদস্য বরকত আলী, সদস্য সাবেক ইউপি মেম্বর আক্তার হোসেন প্রমুখ।

 

বক্তরা বিদায়ী আলোচনার মধ্যে অজিজুর রহমান কুমিল্লা হুজুর নামে পরিচিত তার অবদান, মেধা, শ্রম মাদ্রাসা নিজের হাতে কোদাল, ঝুড়ি নিয়ে মাটি কেঁটে এই মাদ্রাসা গড়ে ছিলেন। এলাকার সুধীজন যারা এর সাথে অর্থ ও শ্রম দিয়ে ছিলেন তাদের মধ্যে অন্যতম ঐ ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আবু বক্কার (আবু মিয়া) সহ সকলকেই বক্তব্যের মাঝে তাদের অবদান স্মরন করেন।

 

আরিফুজ্জামান চাকলাদার-আলফাডাঙ্গা-প্রতিনিধি

দৈনিক ভোরের বার্তা

 

Leave a Reply

Copyright © All rights reserved. | Newsphere by AF themes.
Social media & sharing icons powered by UltimatelySocial